shono
Advertisement

Matthew Perry Death: কীভাবে মৃত্যু ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরির? অভিনেতার শেষ পোস্ট ঘিরে শোরগোল

২০১৮ সালে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন হলিউড তারকা।
Posted: 01:21 PM Oct 29, 2023Updated: 04:56 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন। এবার আর পারলেন না। বাড়ির যে জায়গাটি সবচেয়ে পছন্দের, সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ‘ফ্রেন্ডস’ সিরিয়ালের তারকা ম্যাথিউ পেরি (Matthew Perry)। কীভাবে মৃত্যু হল তারকার? এই প্রশ্নে তুলকালাম নেটদুনিয়া। অভিনেতার শেষ পোস্ট ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

প্রথমে শোনা গিয়েছিল, শনিবার ম্যাথিউর দেহ উদ্ধার হয়েছে তাঁর লস অ্যাঞ্জেলসের বাড়ির বাথটব থেকে। তার আগে নাকি ঘণ্টা দুয়েক পিকলবল খেলেছিলেন অভিনেতা। তার পর সহকারীকে বার্তাও পাঠিয়েছিলেন। ঘন্টা দুয়েক পর সহকারী যখন ম্যাথিউর বাড়িতে আসেন। অভিনেতার নিথর দেহ দেখতে পান। কিন্তু এবার খবর, পছন্দের জাকুজিতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: খুদে ভক্তকে দেখেই গাড়ি থামিয়ে দিলেন অরিজিৎ সিং, কী হল তারপর? ]

ছয় দিন আগে এই জাকুজিতেই চাঁদের আলো আর রাতের আকাশ উপভোগ করছিলেন ম্যাথিউ। ছবি পোস্ট করে লিখেছিলেন, “চারপাশে উষ্ণ জলের এই স্রোত বড্ড ভালো লাগে তাই না? আমি ম্যাটম্যান।” এটিই ছিল ম্যাথিউর শেষ পোস্ট। জানা গিয়েছে, অভিনেতার শরীরে কোনও মাদক সেবনের চিহ্ন মেলেনি। মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ৫৪ বছরের তারকার।

উল্লেখ্য, ২০১৮ সালেও একবার মৃত্যুর মুখ থেকে ফিরেছিলেন ম্যাথিউ। শোনা যায়, অতিরিক্ত ব্যথার ওষুধ সেবনের জন্য অভিনেতার মলদ্বার ফেটে গিয়েছিল। প্রায় ২ সপ্তাহ কোমায় ছিলেন তিনি। একমো সাপোর্ট দিতে হয়েছিল। চিকিৎসকরা সে সময় বলেছিলেন, ম্যাথিউর বাঁচার মাত্র ২ শতাংশ সম্ভাবনা রয়েছে। তবে পাঁচ মাস হাসপাতালে থাকার পর আর নয় মাস কোলোস্টোমি ব্যাগ ব্যবহার করার পর সুস্থ জীবনে ফেরেন ম্যাথিউ।

উল্লেখ্য, ম্যাথিউর এমন মৃত্যুতে অনেকেই শ্রীদেবীর মৃত্যুর ঘটনা স্মরণ করেছেন।  ২০১৮ সালেই দুবাইয়ের হোটেলে বাথটবে শ্রীদেবীর দেহ উদ্ধার হয়েছিল। আর মৃত্যুকালে শ্রীদেবীর বয়স ৫৪ ছিল। কানাডার প্রেসিডেন্ট জাস্টিন ট্রুডোর ছোটবেলার বন্ধু ছিলেন ম্যাথিউ। বন্ধুর প্রয়াণে শোকাহত ট্রুডো সোশাল মিডিয়ায় স্কুল জীবনের কথা স্মরণ করেছেন।

 

[আরও পড়ুন: বক্স অফিসে ব্যর্থ ‘তেজস’, ‘দশক চান্সই দেন না…’, ভিডিও বার্তায় সোচ্চার কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement