shono
Advertisement

অবশেষে ভালোবেসে! দিদি প্রিয়াঙ্কার মতোই রূপকথার বিয়ে মীরা চোপড়ার, প্রকাশ্যে ছবি

জয়পুরে এলাহি আয়োজন। প্রিয়াঙ্কা-পরিণীতি এলেন?
Posted: 09:02 PM Mar 12, 2024Updated: 09:12 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই রাজস্থানে রাজকীয় বিয়ে করলেন মীরা চোপড়া (Meera Chopra)। যোধপুরের উমেদ ভবন প্যালেসে পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। আর মীরা ব্যবসায়ী রক্ষিত কেজরিওয়ালের গলায় মালা দিলেন জয়পুরে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

দক্ষিণী সিনেমার মাধ্যমে অভিনয়ের কেরিয়ার শুরু করেন মীরা। ‘গ্যাং অফ ঘোস্ট’, ‘১৯২০ লন্ডন’, ‘সেকশন ৩৭৫’, ‘সফেদ’-এর মতো হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। বহুদিন ধরেই রক্ষিতের সঙ্গে সম্পর্ক মীরার। মঙ্গলবার তা পরিণতি পেল। বিয়েতে লাল লেহেঙ্গায় সেজেছিলেন অভিনেত্রী। বরের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি।

[আরও পড়ুন: আচমকা মুম্বইয়ের স্কুলে এড শিরান, কী দেখে মুগ্ধ হলেন গ্র্যামী জয়ী গায়ক? দেখুন ভিডিও]

সূত্রের খবর মানলে এই বিয়ের নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, প্রযোজক আনন্দ পণ্ডিত, জয়ন্তীলালা গাদা, কুমার মঙ্গট, সন্দীপ সিং, পরিচালক প্রযোজক মধুর ভান্ডারকর, অভিনেতা অরুণ বাজওয়া, গৌরব চোপড়ার মতো ব্যক্তিত্বরা। তবে প্রিয়াঙ্কা ও পরিণীতি ছিলেন না। কাজে ব্যস্ত থাকার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

ছবি: ইনস্টাগ্রাম

যদিও এর আগে এক সাক্ষাৎকারে মীরা জানিয়ে ছিলেন, পরিণীতির পরিবারের সঙ্গে তেমন ভালো সম্পর্ক নেই তাঁর। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দারুণ বন্ধুত্ব। মীরা বলেছিলেন, ”প্রিয়াঙ্কা সবসময়ই খুব ভালো ব্যবহার করে, তবু বোনে বোনে যে আত্মিক যোগটা থাকে সেটা মিসিং! তবে আমি চেষ্টা করি। প্রিয়াঙ্কার মন কিন্তু সোনায় মোড়া”।

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: মুম্বইয়ে নয়, এই বিলাসবহুল হোটেলে হবে পুলকিত-কৃতীর বিয়ে, ভাড়া কত জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement