shono
Advertisement

‘সম্পর্কে আছি…’, রণজয়ের সঙ্গে ছবি পোস্ট মিশমির! ব্যাপারটা কি সত্যি?

'কোন গোপনে মন ভেসেছে' ধারাবাহিকে অভিনয় করছেন রণজয় ও মিশমি।
Posted: 04:48 PM Jan 05, 2024Updated: 05:08 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণজয় বিষ্ণু -মিশমি দাস প্রেম করছেন! তাও আবার খুল্লমখুল্লা স্বীকার করলেন সেই প্রেমের কথা! সোহিনী সরকারের সঙ্গে ব্রেকআপের পর টলিপাড়ায় প্রেম গুঞ্জন শোনা গিয়েছিল, রণজয় নাকি নতুন প্রেমিকা পেয়েছেন। সেই গুঞ্জনে অবশ্য নিজেই ইতি টেনেছিলেন রণজয়। তাহলে কী সেই প্রেমিকাই হলেন মিশমি! এত প্রশ্নের জন্ম মিশমির এক পোস্ট দেখেই। যেখানে মিশমি, রণজয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, ‘আমরা সত্যি সম্পর্কে আছি…!’

Advertisement

তবে মিশমির এই পোস্টেই রয়েছে টুইস্ট। এই পোস্টের একদম নিচে মিশমি লিখলেন, ‘ভাই-বোনের সম্পর্ক’!

আসলে সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। সেই সিরিয়ালেই এই দুজনকে দেখা যাবে। সেই সিরিয়ালেরই প্রচারে চমক দিলেন মিশমি! ব্যাপারটি যে একেবারে মজা করেই, তা বুঝিয়ে দিলেন আকার ইঙ্গিতে। 

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে জল থেকে উঠে এলেন মনামী, ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়]

প্রসঙ্গত,  গত বছর ২৬ এপ্রিল মাঝরাতে সোহিনীর ইনস্টাগ্রাম পোস্টের মধ্যে দিয়েই গোটা টলিপাড়ার কাছে স্পষ্ট হয়েছিল সোহিনী ও রণজয়ের সম্পর্কের ভবিষ্যত। তারপর সময় এগিয়েছে। সোহিনী ও রণজয়ের মধ্য়ে মান-অভিমান পর্বও চলেছে বহুদিন। দু’জনের মধ্য়ে ব্যবধান থাকলেও, এক মায়ার সম্পর্কে জড়িয়ে ছিলেন দুজনে। তবে শেষমেশ সম্পর্ক আর টিকিয়ে রাখতে পারলেন না সোহিনী ও রণজয়। তিক্ততা বেড়ে যাওয়ার আগেই ব্রেকআপের সিদ্ধান্ত নিলেন তাঁরা।

[আরও পড়ুন: প্রযোজক হিসেবে প্রসেনজিৎ কেমন? জানালেন ‘আলোর কোলে’ জুটি কৌশিক-স্বীকৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement