shono
Advertisement

‘জয় শ্রীরাম’ লিখে ক্ষমা চাইলেন নয়নতারা, হিন্দু ভাবাবেগে আঘাতের অভিযোগ ঘুচল কি?

রামের অপমানে নয়নতারার বিরুদ্ধে দায়ের হয়েছিল ৩টি FIR।
Posted: 12:35 PM Jan 19, 2024Updated: 12:44 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন তিনেক বাদেই অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠা। গোটা দেশ রামমন্দির উদ্বোধনের দিকে তাকিয়ে। সেই আবহেই ‘জয় শ্রী রাম’ লিখে ক্ষমা চাইলেন নয়নতারা (Nayanthara)। একের পর এক FIR, আইনি জটিলতা, হিন্দু সংগঠনগুলোর রোষানলে পড়ে শেষমেশ ক্ষমাপ্রার্থী অভিনেত্রী। এ

Advertisement

‘অন্নপূরণি’ (ANNAPOORANI) সিনেমার একটি দৃশ্যকে ঘিরেই সমস্যার সূত্রপাত। অভিযোগ উঠেছিল, এই ছবিতে রামের অপমানকে করে ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন নয়নতারা। সেই প্রেক্ষিতেই সম্প্রতি তিন তিনটি এফআইআর দায়ের হয় অভিনেত্রীর বিরুদ্ধে। এমনকী, হিন্দু সংগঠনের রোষানলে পড়ে ‘অন্নপূরণি’ ছবিটিকেই ওটিটি প্ল্যাটফর্ম থেকে তুলে নিয়েছিল নেটফ্লিক্স (Netflix)। এবার ‘জয় শ্রীরাম’ লিখে ক্ষমা চাইলেন নয়নতারা।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনের আগেই ফাঁস অনুষ্কার ‘অযোধ্যা-যোগ’, জানেন কীভাবে জড়িত অভিনেত্রী?]

সোশাল মিডিয়ার পোস্টে অভিনেত্রীর মন্তব্য, “একটা ইতিবাচক বার্তা দিতে গিয়ে হয়তো আমরা অজান্তেই আপনাদের ভাবাবেগে আঘাত করে ফেলেছি। তবে সেন্সরে ছাড়পত্র পাওয়া একটি ছবি যা কিনা সিনেমা হলে দেখানোও হয়েছিল, তা ওটিটি প্ল্যাটফর্ম থেকে তুলে নেওয়া হবে বলে আশা করিনি। আমি কিংবা আমার টিমের কোনও উদ্দেশ্য ছিল না কারও ভাবাবেগে আঘাত করার। এবং এই বিষয়ের গুরুত্ব আমরা বুঝতে পেরেছি। আমি যথেষ্ট আধ্যাত্মিক এবং নিজে দেশের বিভিন্ন মন্দিরে পুজো দিয়েছি। তাই এহেন কাজ আমি কখনোই করব না। যারা এহেন ঘটনায় আঘাত পেয়েছেন, তাঁদের কাছে ক্ষমা চাইছি।” সেই পোস্টে নয়নতারা এও উল্লেখ করেন যে, “গত দু দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেছি ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতেই। ‘অন্নপূরণি’র উদ্দেশ্যও তাই ছিল।”

[আরও পড়ুন: কেরিয়ারে ভাঁটা! ‘স্টারডম’ ফেরাতে রামমন্দিরকেই অস্ত্র বানালেন রবি কিষেণ, কী করলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement