shono
Advertisement

বিয়ে ভাঙার জল্পনার মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট নয়নতারার, ‘জওয়ান’ নায়িকার হল কী?

২০২২ সালের জুন মাসে দক্ষিণী পরিচালককে বিয়ে করেছিলেন অভিনেত্রী।
Posted: 05:21 PM Mar 07, 2024Updated: 05:21 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই গত কয়েকদিন ধরে তাঁর বিচ্ছেদের জল্পনা শোনা যাচ্ছে। তা আরও উসকে দিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা (Nayanthara)। সোশাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করলেন শাহরুখের ‘জওয়ান’ সিনেমার নায়িকা। তাতেই হইচই নেটদুনিয়ায়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

খ্রিস্টান পরিবারে জন্ম নয়নতারার। পরে হিন্দু ধর্ম গ্রহণ করেন। এক সময় নয়নতারার সঙ্গে প্রভু দেবার সম্পর্কের গুঞ্জন শোনা যেত। ২০১৫ সালে দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবনের পরিচালনায় ‘নানুম রাউডি ধান’ সিনেমায় অভিনয় করেন তিনি। সেই থেকেই প্রেম। ২০২২ সালের জুন মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন দুজন। সেই বিয়ে শাহরুখ খানও উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: আলতা হাতে প্রি-অস্কার পার্টিতে নজর কাড়লেন জম্মুর অভিনেতা]

২০২২ সালের অক্টোবর মাসেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তান উইয়ার ও উলাগামের জন্মের কথা জানান নয়নতারা ও ভিগনেশ। তা নিয়ে বিস্তর হইচই হয়। সারোগেসির নিয়ম ভঙ্গের অভিযোগ ওঠে তারকা দম্পতির বিরুদ্ধে। কারণ, নিয়ম অনুযায়ী বিয়ের অন্তত ৫ বছর পর কোনও দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন। যদিও পরে জানা যায়, বছর ছয়েক আগে রেজিস্ট্রি সেরে রেখেছিলেন নয়নতারা-ভিগনেশ।

ফলে এই বিতর্ক এখন অতীত। এখন নয়নতারা-ভিগনেশের সম্পর্কে ভাঙনের জল্পনায় সরগরম দাক্ষিণাত্য। আর পরিস্থিতিতেই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “উমম… হারিয়ে যাচ্ছি আমি।”

অভিনেত্রীর এই পোস্টেই তোলপাড় সোশাল মিডিয়া। অনেকেই এই স্টোরির স্ক্রিনশট শেয়ার করে মন ভাঙার ইমোজি দিয়েছেন। “প্লিজ নয়ন আমার হার্ট অ্যাটাকের কারণ হয়ো না”, এমন কথাও লেখা হয়েছে। অবশ্য এই জল্পনা নিয়ে নয়ন বা ভিগনেশ এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি। বরং গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসায় ভরা ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: অযোধ্যায় হোটেল বুকিংয়ের নামে স্ক্যাম! হাজার হাজার টাকা খুইয়ে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী সুরভি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement