shono
Advertisement

‘মৃত্যুপুরী বালেশ্বরের জন্য প্রাণ কাঁদছে’, শোকবার্তা দেব, জিৎ, মিমি-জয়া আহসানদের

করমণ্ডল এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় শোকজ্ঞাপন টলিউড তারকাদের।
Posted: 05:17 PM Jun 03, 2023Updated: 05:17 PM Jun 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওড়িশার বালেশ্বর যেন মৃত্যুপুরী! করমণ্ডল এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনা একনিমেষে কেড়ে নিয়েছে শয়ে শয়ে প্রাণ। দুর্ঘটনাস্থলে বিভীষিকার মতো ছড়িয়ে ছিটিয়ে পড়েছে দেহাংশ। কোথাও ধ্বংসস্তূপের মধ্যে থেকে উঁকি দিচ্ছে হাত-পায়ের খানিকটা অংশ, তো কোথাও পরিজনকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে বাড়ির লোকেরা। এদিকে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সাড়ে ছ’শোরও বেশি মানুষ।

Advertisement

শুক্রবার রাতের এই ভয়ংকর দুর্ঘটনায় গভীরভাবে শোকাচ্ছান্ন গোটা দেশ। টুইটারে এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন বলিউড তারকাদের পাশাপাশি ঋতুপর্ণ সেনগুপ্ত, দেব, মিমি চক্রবর্তী, জিৎ, জয়া আহসানের মতো টলিউড তারকারাও।

ঋতুপর্ণা সেনগুপ্তর মন্তব্য, “করমণ্ডল এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনার খবরে ভীষণ শোকাহত। মৃত যাত্রীদের প্রতি আমার প্রার্থনা এবং তাঁদের পরিবারের প্রতি সমবেদনা। যাঁরা এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন, তাঁদের জন্য আমি গভীরভাবে শোকাহত।”

‘চেঙ্গিজ’ অভিনেতা জিতের মন্তব্য, “যতবার ওড়িশার ভয়াবহ দুর্ঘটনার ছবি দেখছি, প্রচণ্ড কষ্ট হচ্ছে। এই দুর্ঘটনায় যাঁরা নিজেদের কাছের মানুষকে হারিয়েছেন, সেসব পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। যাঁরা আহত হয়েছেন, তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

[আরও পড়ুন: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ সলমন-অক্ষয়-বিরাটদের, রক্তদানের আরজি চিরঞ্জিবীর]

এমন ভয়ংকর দুর্ঘটনায় বাংলাদেশ থেকে শোকজ্ঞাপন করলেন জয়া আহসানও। হেল্পলাইন নম্বর শেয়ার করি ‘অর্ধাঙ্গিনী’ অভিনেত্রীর আরজি কারও পরিচিত কেউ এই ট্রেনে থাকলে খোঁজ নিন।

‘ব্যোমকেশ’ শুটের মধ্যেই শোকবার্তা জানালেন দেব। টুইটে সাংসদ-অভিনেতা জানান, “ওড়িশা ট্রেন দুর্ঘটনায় যে যাত্রীদের আমরা হারালাম, তাঁদের পরিবারের প্রতি আমার সমবেদনা।”

[আরও পড়ুন: কৌশিক সেনকে কুর্নিশ, প্রান্তিক শিশুদের কিডনি চিকিৎসায় মঞ্চস্থ হচ্ছে ‘হ্যামলেট’]

মিমি চক্রবর্তী বললেন, “ওড়িশায় যা ঘটেছে তা দেখে হৃদয়বিদারক। যারা তাদের প্রিয়জনকে হারিয়েছেন, সেসব পরিবারের জন্য প্রার্থনা করছি। ৯০০ জনেরও বেশি আহত হয়েছেন দুর্ঘটনায়। তাঁদের দ্রুত সুস্থতা কামনা করি। জয় জগন্নাথ প্রভু শক্তি দিন।”

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় হেল্পলাইন নম্বর শেয়ার করে ছড়িয়ে দিলেন। গায়িকা শ্রেয়া ঘোষাল টুইটে লিখলেন, “ভীষণ হৃদয়বিদারক। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সহমর্মিতা রইল।” 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement