shono
Advertisement

কোটি টাকার গাড়িতে বসে লাইসেন্স পাওয়ার পরীক্ষা! মাধবনের ছেলের ভিডিও নিয়ে হইচই

কী বলছেন নেটিজেনরা?
Posted: 12:06 PM Aug 02, 2023Updated: 12:06 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলে নামলেই সোনা তুলে আনেন আর মাধবনের ছেলে বেদান্ত (Vedaant Madhavan)। ভারতের অত্যন্ত প্রতিভাবান এক সাঁতারু। তবে সাঁতারের জন্য নয়, এবার গাড়ি চালিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেললেন তারকা সন্তান। কারণ লাইসেন্স পাওয়ার পরীক্ষা তিনি দিচ্ছিলেন কোটি টাকার বিলাসবহুল গাড়িতে বসে।

Advertisement

যে ড্রাইভিং সেন্টারে লাইসেন্স পাওয়ার জন্য বেদান্ত পরীক্ষা দিচ্ছিলেন সেখান থেকেই আপলোড করা হয়েছে ভিডিওটি। ভিডিওতে মাধবনপুত্র জানাচ্ছেন, থিওরি পরীক্ষা তিনি পাশ করে গিয়েছেন, এবার দিচ্ছেন প্র্যাক্টিক্যাল টেস্ট। তাও আবার বিলাসবহুল পর্শে(porsche) গাড়িতে। যার দাম কোটি টাকার উপরে।

[আরও পড়ুন: আত্মহত্যা! স্টুডিওতে উদ্ধার ‘লগান’, ‘দেবদাস’ খ্যাত আর্ট ডিরেক্টর নীতীন দেশাইয়ের দেহ]

এই গাড়ি দেখেই নেটিজেনদের একাংশের চোখ কপালে ওঠার জোগাড়। কেউ জানিয়েছেন তিনি ‘মারুতি ৮০০’ গাড়িতে এমন পরীক্ষা দিয়েছেন, কেউ আবার ‘অল্টো’ গাড়ির কথা উল্লেখ করেছেন। অবশ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় বেদান্ত। অনেকেই তাঁকে পরীক্ষার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তারকা সন্তান যাতে দ্রুত লাইসেন্স পেয়ে যান, সেই কামনাও করেছেন অনেকে।

উল্লেখ্য, এর আগে খেলো ইন্ডিয়ার মঞ্চে একের পর এক পদক ঝুলিতে ভরে দেশবাসীকে মুগ্ধ করেছিলেন বেদান্ত। মোট সাতটি পদক জেতেন অভিনেতার পুত্র। যার মধ্যে পাঁচটি সোনা। এছাড়াও আন্তর্জাতিক স্তরে নানা প্রতিযোগিতায় দেশকে পদক এনে দিয়েছেন তরুণ সাঁতারু।

[আরও পড়ুন: AI-এর কামাল, এবার ‘বার্বি’ রূপে উত্তম-সুচিত্রা, সৌমিত্র হলেন ‘ওপেনহাইমার’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement