shono
Advertisement

পিছিয়ে গেল ‘পঞ্চায়েত’ সিরিজের তৃতীয় মরশুমের মুক্তি! কারণ কী?

জানুয়ারি মাসেই নাকি নতুন এপিসোড প্রকাশ্যে আসার কথা ছিল।
Posted: 08:22 PM Jan 16, 2024Updated: 08:22 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের এপ্রিল মাস থেকে আমাজন প্রাইমে দেখা যাচ্ছে ‘পঞ্চায়েত’। ফুলেরা গ্রাম ও তার ‘সচিবজি’র প্রেমে পড়ে যান অনুরাগীরা। গল্পের সারল্য  হন মুগ্ধ। দ্বিতীয় মরশুমেও এর অন্যথা হয়নি। তা প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়ে যায় ওয়েব সিরিজের তৃতীয় মরশুমের অপেক্ষা। সূত্রের খবর মানলে তা ১৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোথায় কী? এখনও ‘পঞ্চায়েত’-এর দুটি মরশুমই OTT প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে।

Advertisement

প্রথম মরশুমে ফুলেরাতে যে মজার ঘটনাগুলো ঘটেছিল, তা দ্বিতীয় মরশুমে গতি পায়। হালকা প্রেমের ছোঁয়া সিজন দেখার আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছিল। পরিচালক দীপক কুমার মিশ্র নিজে সিরিজের তৃতীয় মরশুম আনার কথা জানিয়েছিলেন। জিতেন্দ্র কুমার, নীনা গুপ্ত, বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায়, পূজা সিং, সাংভিকাদের শুটিংও নাকি শেষ। তাহলে কেন ‘পঞ্চায়েত সিজন ৩’ দেখা যাচ্ছে না?

[আরও পড়ুন: নতুন বউয়ের মুখে সিগারেট! বিয়ের পরই বিতর্কে আমিরকন্যা ইরা]

সূত্রের খবর মানলে, সিরিজের প্রচারে আরও একটু সময় নিতে চান নির্মাতারা। সঠিকভাবে প্রচার না করে তাঁরা ফুলেরার নতুন কাহিনি প্রকাশ্যে আনতে চান না। আর এর জন্য ঠিকঠাক প্ল্যানিং প্রয়োজন। সেই প্ল্যানিং করার জন্য আবার চাই সময়। ফলে সঠিক সময় বুঝেই ‘পঞ্চায়েত সিজন ৩’ (Panchayat Season 3) প্রকাশ করা হবে।

যদিও এ বিষয়ে ‘পঞ্চায়েত’ সিরিজের নির্মাতা এবং আমাজন প্রাইমের পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে ‘সচিবজি’ আর তাঁর সঙ্গীদের নতুন গল্প দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। 

[আরও পড়ুন: লাভের ভাগ নিয়ে অশান্তি! ‘অ্যানিম্যাল’-এর OTT রিলিজ নিয়ে অনিশ্চয়তা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement