shono
Advertisement

‘OMG 2’ সাফল্যের মাঝেই প্রিয়জনকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী, শোকপ্রকাশ অক্ষয়ের

শেষকৃত্যের জন্য উত্তরাখণ্ড থেকে বিহারে রওনা হয়েছেন পঙ্কজ।
Posted: 03:47 PM Aug 21, 2023Updated: 05:07 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে ‘OMG 2’ যখন বক্সঅফিসে বিজয়রথ ছোটাচ্ছে, তার মাঝেই চিরতরে বাবাকে হারালেন পঙ্কজ ত্রিপাঠী। অভিনেতা উত্তরাখণ্ডের শুটিং করছিলেন। দুঃসংবাদ পেয়েই শুট ছেড়ে বিহারের বেলসান্ড গ্রামের উদ্দেশে রওনা হলেন পঙ্কজ। শোকপ্রকাশ করলেন ‘OMG 2’  সহ-অভিনেতা অক্ষয় কুমারও। 

Advertisement

সূত্রের খবর, সোমবার পঙ্কজ ত্রিপাঠীর বাবা পণ্ডিত বেনারস তিওয়ারি ইহলোকের মায়া কাটিয়ে পরলোকের উদ্দেশে যাত্রা করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৯৮। অভিনেতার মা-বাবা বিহারের গ্রামেই থাকতেন। তবে কাজের সূত্রে স্ত্রী, কন্যাসন্তানকে নিয়ে মুম্বইয়ে থাকেন পঙ্কজ ত্রিপাঠী।

অভিনেতার পরিবারের তরফে এক বিবৃতি জারি করে জানানো হয়েছে, “ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, পঙ্কজ ত্রিপাঠীর বাবা পণ্ডিত বেনারস তিওয়ারির মৃত্যু হয়েছে। আজই গোপালগঞ্জ গ্রামে ওনার শেষকৃত্য সম্পন্ন হবে।”

[আরও পড়ুন: ‘বাড়িতে থাকি না, বউ চটেছে’! বাঙালি স্ত্রীয়ের ভয়ে ছুটি চাইছেন পঙ্কজ ত্রিপাঠী]

অতীতে এক সাক্ষাৎকারে পঙ্কজ ত্রিপাঠী বাবা সম্পর্কে জানিয়েছিলেন যে, “আমার বাবা চেয়েছিলেন আমি ডাক্তার হই। উত্তর বিহারের গোপালগঞ্জ যে গ্রামের ছেলে আমি, সেখানে শুধু দুটো পেশার কথাই মানুষ বোঝে- ডাক্তার আর ইঞ্জিনিয়ার। আমি কৃষকের ছেলে। খুব প্রত্যন্ত অঞ্চলে বাড়ি। সেখানকার রাস্তাঘাট এখনও কাঁচা। তবে আমার অভিনয়ের শখে এমত করেনি পরিবার। ওদের শুধু চিন্তা ছিল আমি দুমুঠো পেটের ভাত জোগাড় করতে পারব কিনা। আমার বাবা জানেনও না যে, আমি কীভাবে কীধরণের সিনেমা করি।” সেই কাছের মানুষকেই সোমবার হারালেন পঙ্কজ ত্রিপাঠী।

[আরও পড়ুন: মেয়েদের জন্যই এখনও ‘আইবুড়ো’! বিয়ে নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য় সুস্মিতা সেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement