shono
Advertisement

বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং! সেজে উঠছে রাঘব-পরিণীতির বাড়ি, বিয়ের প্রস্তুতি তুঙ্গে

২৩ সেপ্টেম্বরের সকাল থেকেই নাকি অনুষ্ঠান শুরু হয়ে যাবে।
Posted: 09:12 PM Sep 19, 2023Updated: 09:12 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হবে উদয়পুরের রাজপ্রাসাদে। খবর এমনটাই। তা বলে কি দিল্লি-মুম্বইয়ের বাসস্থান সাজানো হবে না? আলবাৎ হবে। সাজোসাজো রব শুরু হয়েই গিয়েছে। একদিকে দিল্লিতে আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) বাড়ি সাজানো হচ্ছে। অন্যাদিকে, বলিউডে ‘ইশক জাদে’ গার্ল পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) বহুতলের ফ্ল্যাটে আলোর রোশনাই।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পরিণীতি ও রাঘবের বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৩ তারিখ সকাল ১০ টা থেকেই। গায়ে হলুদ, সঙ্গীত শুরু হবে। আর সকাল থেকেই চলবে খাওয়া-দাওয়া। শোনা যাচ্ছে, এই বিয়ের মেনু সেজে উঠেছে ভারতীয় খাবারেই। থাকবে পাঞ্জাবি খানা, উত্তর ভারতের রসনা। এমনকী, তালিকায় রয়েছে ৫ রকমের বিরিয়ানি, ১৮ রকমের কাবাব। থাকবে কন্টিনেন্টাল খাবার।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার পাকা! ‘পালান’-এর ট্রেলার দেখে মত নেটিজেনদের, উত্তর দিলেন পাওলি]

পরিণীতি পছন্দ করেন ইটালিয়ান খাবার। তাই মেনুতে থাকছে নানা স্বাদের ইটালিয়ান ফুড। অন্যদিকে রাঘবের পছন্দ মেনে পাঞ্জাবি খাবারে ভরে উঠবে বিয়ের মেনু। মিষ্টির ক্ষেত্রে প্রায় ১২ রকমের মিষ্টির সম্ভার থাকবে। থাকরে মোতিচুরের লাড্ডু, হালুয়া, গুলাব জামুন, জিলিপি ও কেশর ক্ষীর। অতিথিদের জন্য থাকবে বিশেষ সারপ্রাইজ। যা কিনা বিয়ের আগেই হাতে তুলে দেওয়া হবে।

তবে এত আনন্দের মধ্যেও একটি মনখারাপ করা খবর শোনা গিয়েছে। জল্পনা, পরিণীত বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে মেয়ে মালতীকে নিয়ে উপস্থিত থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু অভিনেত্রীর আদরের জামাইবাবু নিক জোনাস নাকি থাকতে পারছেন না। কারণ? রটনা, সম্প্রতি বিয়ে ভেঙেছে নিক জোনাসের ভাই জো জোনাসের। জোনাস পরিবারে এখন অশান্তির শেষ নেই। সেই কারণেই নিকের আসা হচ্ছে না।

[আরও পড়ুন: মাদাম তুসো মিউজিয়ামে ‘পুষ্পা রাজ’! কোথায় দেখা যাবে আল্লু অর্জুনের মোমের মূর্তি?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement