shono
Advertisement

মার্কিন মুলুকেই মেয়েকে নিয়ে গণেশ পুজো প্রিয়াঙ্কার, ছোট্ট ‘গণু’কে জড়িয়ে আদুরে পোজ মালতির

মা-মেয়ের গণেশ বন্দনার মিষ্টি ছবি দেখে শুভেচ্ছার জোয়ার।
Posted: 06:26 PM Sep 20, 2023Updated: 06:26 PM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে থাকলেও দেশের আচার-রীতি ভোলেননি প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর ‘পরদেশীবাবু’ও কোনওরকম শুভ কাজের আগে পুজোর জন্য জোরাজুরি করেন। গৃহিণীর যত না বেশি পুজোতে মন, তার থেকেও নাকি বেশি নিয়ম মেনে পুজোপাঠ করেন নিক জোনাস। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছিলেন সেকথা। সন্তানের নামকরণও পুরোহিতকে দিয়েই করিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, লক্ষ্মীপুজো, শিবরাত্রির পাশাপাশি মার্কিন মুলুকের বাড়িতে গণেশ চতুর্থীও (Ganesh Chaturthi 2023) পালন করেন ‘জোনাস দম্পতি’।

Advertisement

এবারও তার অন্যথা হয়নি। লস অ্যাঞ্জেলসের বাড়িতে মেয়ে মালতি মেরি চোপড়া জোনাসের (Malti Marie Chopra Jonas) ঘরেই ছোট্ট শ্বেতপাথরের আসনে গণপতি স্থাপন করে পুজো করলেন মা-মেয়ে মিলে। যা দেখে ভক্তরা বলছেন, মেয়ে মালতিরও নিক-প্রিয়াঙ্কার (Nick Priyanka) মতোই ঈশ্বরে ভক্তি। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা গেল ‘ছোট্ট গণু’কে জড়িয়ে ক্যামেরার সামনে আদুরে পোজ দিয়েছে খুদে মালতি। কোনওটায় বা আবার মায়ের কোলে। আরেকটি ফ্রেমে পুতুল গণেশের সঙ্গে খুনসুটি করতে দেখা গেল মালতিকে।

প্রিয়াঙ্কার (Priyanka Chopra) ক্যাপশনেও মেয়ের প্রসঙ্গ। লিখলেন, “মেয়ে আর ওর গণপতি। আমাদের সঙ্গে সবসময়ে থাকে। যেখানেই যাই না কেন… গণপতি বাপ্পা মোরিয়া।” পাশাপাশি সকলকে গণেশ চতুর্থীর শুভেচ্ছাও জানালেন প্রিয়াঙ্কা। মালতির এমন আদুরে ছবি দেখে আদরে ভরিয়ে দিয়েছেন সকলে।

[আরও পড়ুন: ধর্মে বহুদূর, আম্বানিতে মিলায়…! মুকেশ-নীতার গণেশ পুজোয় আরতি শাহরুখের, দেখুন]

প্রসঙ্গত, মঙ্গলবার থেকেই মুম্বইতে গণপতি উৎসবের আমেজে গা ভাসিয়েছেন বিরাট-অনুষ্কা, ভিকি-ক্যাটরিনার মতো অনেকেই। টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কেও মুম্বইতে পুরোদস্তুর গণপতি উৎসবে মেতে উঠতে দেখা গেল।

[আরও পড়ুন: ‘আপনার প্রেমিককে দেখান’, আর্জি শুনে চমকে দেওয়া প্রতিক্রিয়া মিমির!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement