shono
Advertisement

মাঝ আকাশে ভালোবাসায় মোড়া চিঠি পেলেন ‘দিদি নম্বর ১’ রচনা, কে দিল?

সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজেই জানালেন অভিনেত্রী।
Posted: 05:28 PM Feb 06, 2024Updated: 05:28 PM Feb 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের মাসেই ভালোবাসায় ভরা চিঠি পেলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তাও আবার মাঝ আকাশে বিমানের মধ্যে। কার কাছ থেকে এই চিঠি পেলেন বাংলার ‘দিদি নম্বর ১’ (Didi Number 1)? সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজেই জানালেন বিস্তারিত।

Advertisement

রচনার পাওয়া এই চিঠির নেপথ্যে একজন নয় দুজন রয়েছেন। রশমি ও রিজা। দুজনই বিমানসেবিকা। চিঠিতে তাঁরা লিখেছেন, “মাননীয় মিস বন্দ্যোপাধ্যায় আজকের এই যাত্রায় আপনাকে পেয়ে আমরা রোমাঞ্চিত। এত সুন্দর একটা মানুষ যিনি হাজার হাজার মানুষের অনুপ্রেরণা তাঁর দেখা পেয়ে সত্যিই কৃতজ্ঞ।” বিমানের সমস্ত কর্মীর তরফ থেকে ভালোবাসাও জানানো হয়।

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর পর ‘বেবি জন’, এবার কোন বলি নায়কের উপর বাজি অ্যাটলির? দেখুন ভিডিও]

চিঠির পাশাপাশি রশমি ও রিজার সঙ্গে ছবি শেয়ার করেন রচনা। বিমানে পাওয়া খাবারের ছবিও শেয়ার করেন। ক্যাপশনে দুই বিমান সেবিকাকে ট্যাগ করে লেখেন, “তোমাদের এই ভালোবাসা আমার মন ছুঁয়ে ফেল…থ্যাঙ্কিই ইন্ডিগো… এটা সত্যিই দারুণ একটা মুহূর্ত ছিল…বিশেষ ধন্যবাদ প্রাপ্য রশমি ও রিজার।”

উল্লেখ্য, ‘দিদি নম্বর ১’ মানেই অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে জমজমাট আড্ডা ছোটপর্দার দর্শকদের মুগ্ধ করে। তাইতো এত বছর ধরে শোয়ের জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে।

[আরও পড়ুন: অজ্ঞাতবাসে বিরাট-অনুষ্কা! কবে তারকা দম্পতির ঘরে আসবে নতুন অতিথি? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement