shono
Advertisement

সেজে উঠছে রাজস্থানের দুই অভিজাত হোটেল, কবে শুরু রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠান?

মাত্র ২০০ জন অতিথি থাকছেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদের বিয়েতে!
Posted: 10:10 AM Sep 06, 2023Updated: 07:27 PM Sep 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগস্ট মাসে মহাকালের আশীর্বাদ নিতে গিয়েছিলেন। তখনও কথা ওঠে, মহাকালেশ্বরে পুজো দিয়েই বিয়ের প্রস্তুতি বোধহয় শুরু করে দিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। কিন্তু বিয়ে কবে? শোনা গিয়েছিল, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ সেজে উঠবে বিয়ের আসর। কিন্তু এবার খবর ২৩ তারিখ থেকেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যাবে। তাও আবার রাজস্থানের দুই বিলাসবহুল অভিজাত হোটেলে। ভাইরাল হয়েছে তারকাজুটির বিয়ের কার্ডও। 

Advertisement

গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন তারকা যুগল। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি।

[আরও পড়ুন: ‘পাঠান’কেও ছাপিয়ে যাবে ‘জওয়ান’, প্রথমদিনই কি ১০০ কোটি ছুঁয়ে ফেলবে শাহরুখের ছবি?]

প্রথমে শোনা গিয়েছিল ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেল পরিণীতি-রাঘবের (Raghav Chadha) বিয়ের জন্য সেজে উঠছে। এখন আরও একটি হোটেলের নাম শোনা যাচ্ছে, আর তা হল লীলা প্যালেস। মোট ২০০ জন অতিথি থাকছেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদের বিয়েতে। বেশিরভাগই VIP অতিথি। যার মধ্যে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসও তো থাকছেন কনেপক্ষের হয়ে। সূত্রের খবর, হোটেল বুক হওয়ার পর থেকেই সাজো সাজো রব শুরু হয়ে গিয়েছে। হলদি, মেহেন্দি, সংগীত অনুষ্ঠানগুলি ২৩ আর ২৪ তারিখের মধ্যেই হবে। তারপর হরিয়ানার গুরুগ্রামে হয়ে রিসেপশন।

[আরও পড়ুন: ক্যাটরিনা কাছে আসতেই অস্বস্তি হয়েছিল ভিকি কৌশলের, কেন? নিজমুখেই স্বীকার করলেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement