shono
Advertisement

চূড়ান্ত হয়ে গেল দিনক্ষণ, জানুয়ারির এই তারিখেই বিয়ে করছেন রাহুল-আথিয়া!

ইতিমধ্যেই নাকি নিমন্ত্রণপত্র পাঠানো শুরু হয়ে গিয়েছে অতিথিদের।
Posted: 09:42 AM Dec 13, 2022Updated: 01:14 PM Dec 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর খবর। জানুয়ারি মাসেই বিয়ে করতে চলেছেন সুনীল শেট্টি কন্যা আথিয়া ও ক্রিকেটার কে এল রাহুল। যাঁদের প্রেম, বিয়ে নিয়ে কয়েকমাস ধরে উত্তাল ছিল গুঞ্জনপাড়া, শেষমেশ সেই জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, জানুয়ারি মাসের ২১ থেকে ২৩ তারিখ এই তিন দিন ধরে রাহুল ও আথিয়ার বিয়ের অনুষ্ঠান চলবে। খবর অনুযায়ী, ইতিমধ্য়েই নাকি নিমন্ত্রণপত্র পাঠানো শুরু হয়ে গিয়েছে অতিথিদের।

Advertisement

আথিয়ার বাবা সুনীল শেট্টি প্রকাশ্যে স্পষ্ট জানিয়েছিলেন, রাহুলের এখন টাইট শিডিউল, তাই বিয়ের জন্য সময় বার করা খুব কঠিন। তবে সুনীলের এই মন্তব্য খুব একেবারেই ধোপে টিকল না। কারণ, ইতিমধ্যে গুঞ্জনে এসেছে, আথিয়া ও রাহুলের বিয়ের নাকি তোড়জোড় শুরু করে দিয়েছেন পরিবারের লোকজন। চুটিয়ে নাকি শপিংও চলছে। এমনকী, বিয়ের ভেন্যুও ঠিক।

[আরও পড়ুন: খালি গা, পরনে শুধু সাদা তোয়ালে, রণবীর কাপুরের স্টাইলে এন্ট্রি নিয়ে তাক লাগালেন নীল!]

শোনা যাচ্ছে কোনও বিদেশি লোকেশন নয়। বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহানে বসবে বিয়ের আসর। ইতিমধ্যেই নাকি ওয়েডিং প্ল্যানার হাজির হয়েছেন জায়গা রেইকি করার জন্য। 

খবরে আগেই ছিল, বান্দ্রায় একটি ৪ রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। এককথায় ‘লাভ নেস্টে’ নতুন করে হাতে হাত ধরে জীবনের নয়া অধ্যায় শুরু করেছেন ক্রিকেটার ও বিনোদন জগতের দুই লাভ বার্ড। ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে। তবে তার আগে পরস্পরকে আরও ভাল করে চিনে ও বুঝি নিতেই হয়তো একসঙ্গে থাকার পরিকল্পনা। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন তাঁরা।

[আরও পড়ুন: জনসমক্ষে ‘অশ্লীল’ পোশাক কেন? উরফির বিরুদ্ধে মামলা ঠুকলেন আইনজীবী ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement