shono
Advertisement

‘আমি যে দল করছি তারা ভুল করলেও চেঁচাব’, রাজনীতিতে যোগদান নিয়ে স্পষ্ট কথা রাহুলের

অভিনয়ের পাশাপাশি লেখালেখি নিয়েও ব্যস্ত থাকেন অভিনেতা। তার মাঝেই জানালেন নিজের মতামত।
Posted: 03:38 PM Mar 13, 2024Updated: 07:56 PM Mar 13, 2024

সুপর্ণা মজুমদার: টলিউড তারকাদের রাজনীতির ময়দানে নামা নতুন ঘটনা নয়। দেব, নুসরত, মিমি থেকে শ্রাবন্তী, পার্ণো, তনুশ্রী আর এখন রচনা বন্দ্যোপাধ্যায়। অতীত-বর্তমানে অনেক তারকাই সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন। লোকসভা ভোটের আগে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেলে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) কী করবেন? দিলেন জবাব।

Advertisement

ফোনে কথা হচ্ছিল অভিনেতার সঙ্গে। সক্রিয় রাজনীতিতে যোগ দেবেন? এ প্রশ্ন শুনতেই বলে উঠলেন, “না, আমি কখনও ভাবিনি কারণ রাজনৈতিক মতামত বা বক্তব্য আলাদা বিষয়, দলীয় রাজনীতিতে গিয়ে দলীয় রাজনীতি করা এবং দলীয় রাজনীতিতে দলের ভুল দেখেও চুপ করে বসে থাকার যে মানসিকতা সেটা আমার কোনও দিন থাকবে না।”

[আরও পড়ুন: লোকসভা জিততে মরিয়া বিজেপির হাতিয়ার CAA! ক্ষিপ্ত কমল হাসান, থলপতি বিজয় ]

এর পরই আবার তিনি বলেন, “আমার মাথার তার কাটা। আমার যদি মনে হয় আমি যে দল করছি তারা ভুল করছে আমি দলের উদ্দেশেও চেঁচাব এবং আমি মনি করি যে, দুটো সিরিয়াস পেশা একসঙ্গে মেনটেন করা খুব কঠিন। আমি ইতিমধ্যেই দুটো সিরিয়াস পেশায় আছি। অভিনয় এবং লেখালেখি। তার সঙ্গে যদি রাজনীতি যোগ করি তিনটেই ইয়ার্কি হয়ে যাবে একটাও হবে না।”

‘কলকাতা ক্যাকোফোনি’, রাহুলের লেখা পঞ্চম বইয়ের নাম। এর পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তারকা। বাপ্পার পরিচালনায় ‘নেগেটিভ’ ছবিতে ফটোগ্রাফার তথা শিল্পীর চরিত্রে অভিনয় করছেন রাহুল। তাঁর স্ত্রী মালার ভূমিকায় দেখা যাবে দেবলীনা দত্তকে। ছবির একটি বিশেষ চরিত্রে শ্রীলেখা মিত্রও রয়েছেন বলে খবর।

[আরও পড়ুন: বিপজ্জনক! CAA-র বিরুদ্ধে সোচ্চার রাহুল-কমলেশ্বর-ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement