shono
Advertisement

‘সাবধান ঝড় আসছে…’, শাশ্বতকে সঙ্গে নিয়ে ফিরছে রাজের ‘প্রলয়’, প্রথম ঝলকেই চমক!

কবে মুক্তি পাবে 'আবার প্রলয়'।
Posted: 11:17 AM Jun 27, 2023Updated: 12:44 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্য়াঁ, ফিরছে প্রলয়। আবার ঝড় উঠবে পুলিশ অফিসার অনিমেষ দত্ত ওরফে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্য়ায়ের হাত ধরে। তবে এবার বড়পর্দায় নয়, বরং পরিচালক রাজ চক্রবর্তী তাঁর ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘প্রলয়’ ছবির দ্বিতীয় ভাগ আবার ‘প্রলয়’ নিয়ে আসছেন সিরিজের কায়দায়, ওটিটিতে। সম্প্রতি প্রকাশ্য়ে এল সেই সিরিজেরই নানা ঝলক। একের পর পোস্টারে ঝড় আসার ইঙ্গিত দিলেন রাজ, শাশ্বতরা। জি ফাইভে দেখা যাবে এই সিরিজ। তবে মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি। 

Advertisement

জি ফাইভের নতুন সিনেমা ও সিরিজ ঘোষণার সময় রাজ চক্রবর্তী জানিয়ে ছিলেন, ওটিটি থেকে দর্শকরা এখন প্রচুর কনটেন্ট বাছাইয়ের সুযোগ পান। আমি আনন্দিত জি গ্লোবারের সঙ্গে যুক্ত হতে পেরে যারা প্রভাবিত করতে পারে এমন, খাঁটি এবং সম্পন্ন গল্প বলায় বিশ্বাস করে। ‘আবার প্রলয়’ এরকমই এক গল্প। এই ওয়েব সিরিজটি শুধুমাত্র গভীর গল্প বলবে তাই নয়, অপরাধ ও সামাজিক কাহিনিকে তুলে ধরবে।’

[আরও পড়ুন: প্রেসিডেন্সি যেন ‘মহব্বতে’র ‘গুরুকূল’! প্রেমে ফরমান, সৃজিতের প্রশ্ন ‘ধাপার মাঠে যাবে?’]

প্রসঙ্গত, উত্তরবঙ্গের অসুর সম্প্রদায়ের কথা আগেই শুনেছেন তৃণমূল বিধায়ক ও টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। এবার প্রথম তাঁদের ভাষায়, তাঁদের গলায় গান শুনলেন রাজ। গানের ভাষা বুঝতে না পেরে যখন এই সম্প্রদায়ের মানুষের কাছেই বুঝলেন অর্থ। ব্যস, তখনই ঠিক করে ফেললেন, শুধু গান নয়। অসুর সম্প্রদায়ের জীবনকে করবেন ক্য়ামেরা বন্দি। রাজ সোজা জানিয়ে দিলেন শীঘ্রই তিনি তৈরি করবেন অসুর সম্প্রদায়কে নিয়ে বিশেষ তথ্যচিত্র।

অন্যদিকে, বেশ কয়েকটি ছবিরও পরিকল্পনা রয়েছে রাজের। শোনা যাচ্ছে, স্পাই ইউনিভার্স ভাবনাকে কাজে লাগিয়ে টলিউডে নাকি বেশ কয়েকটি ছবি তৈরি করতেও প্রস্তুত রাজ।

[আরও পড়ুন: দীর্ঘ ৩৮ বছর পর পর্দায় অমিতাভ-কমল হাসান দ্বৈরথ, ‘Project K’ নিয়ে বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement