shono
Advertisement

বেঙ্গালুরুর বাস ডিপোতে হাজির রজনীকান্ত, কন্ডাক্টরদের সঙ্গে আড্ডায় মজলেন ‘থালাইভা’, দেখুন ভিডিও

ফিরে গেলেন সেই পুরনো জীবনে।
Posted: 06:20 PM Aug 31, 2023Updated: 06:20 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্য়েই রজনীকান্তের জেলার ছবি বক্স অফিসে ঝড় তুলেছে। প্রায় দু বছর পর বড়পর্দায় ফিরে রজনীকান্ত ফের বুঝিয়ে দিয়েছেন থালাইভা ম্যাজিক কাকে বলে। আর এবার জেলার ছবির সাফল্যে ভেসে, নস্ট্যালজিয়ায় আটকে পড়লেন রজনীকান্তা। ফিরে গেলেন সেই পুরনো জীবনে। যেখান থেকে তাঁর পথচলা শুরু।

Advertisement

বাস কন্ডাক্টর হয়েই কেরিয়ার শুরু করেছিলেন রজনী। যে বাস ডিপো থেকে তাঁর যাত্রা শুরু, সেই বেঙ্গালুরুর জয়নগর বাস ডিপোতে ফিরলেন তিনি। দেখা করলেন বর্তমান কর্মীদের সঙ্গে। জমিয়ে দিলেন আড্ডা। শোনালেন তাঁর পুরনো অভিজ্ঞতা। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখে রজনীভক্তরা বলছেন, এই হল থালাইভার ম্যাজিক। অসাধারণ হয়েও সাধারণে মিশে থাকেন।

[আরও পড়ুন: ‘দুষ্টের দমন, শিষ্টের পালন’, ‘জওয়ান’-এর রুদ্ধশ্বাস ট্রেলারে রবিনহুড শাহরুখ]

প্রসঙ্গত, দাক্ষিণাত্য মেগাস্টার রজনীকান্তের সিনেমা মানেই দক্ষিণী রাজ্যগুলোতে উন্মাদনার পারদ তুঙ্গে। বৃহস্পতিবার ১০ আগস্ট মুক্তি পেয়েছে ‘জেলার’। চেন্নাই, বেঙ্গালুরুর প্রেক্ষাগৃহগুলির বাইরে যখন বাজি পুড়িয়ে ঢোল-তাসা নিয়ে ভক্তদের উল্লাসের অন্ত নেই, তখন থালাইভা খোদ হিমালয়ের উদ্দেশে যাত্রা করেছেন বলে শোনা যাচ্ছে! এবার জাপান থেকে এক দম্পতি চেন্নাইয়ে এসেছেন ‘জেলার’ দেখতে। যে ছবি-ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

[আরও পড়ুন: মুম্বই সফরে বড় ঘোষণা মমতার! কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসছেন শাহরুখ-সলমন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement