shono
Advertisement

দক্ষিণে এবার রজনীকান্তের মুখে ‘লাল সেলাম’! থালাইভার বড় চমক

প্রকাশ্যে নিয়ে এলেন মেয়ে ঐশ্বর্য।
Posted: 05:02 PM Jul 12, 2023Updated: 07:40 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলায় পঞ্চায়েত ভোট নিয়ে উত্তেজনা তুঙ্গে। এর মাঝেই দক্ষিণে রজনীকান্তের মুখে ‘লাল সেলাম’! থালাইভার এই কীর্তির নেপথ্যে কি কোনও রাজনৈতিক অভিসন্ধি?

Advertisement

প্রথমটায় এমনটা মনে হতেই পারে। তবে এক্ষেত্রে রজনীকান্তের সঙ্গে রাজনৈতিক ময়দানের কোনও যোগসাজশ নেই। ‘লাল সেলাম’ নামে এক ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টারকে। সেই ছবির পরিচালনা করছেন তাঁর মেয়ে ঐশ্বর্য রজনীকান্ত। ‘লাল সেলাম’ সিনেমায় এক গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অভিনেতা। শুটের শেষ দিনে বাবাকে নিয়ে আবেগপ্রবণ এক পোস্ট করে শেয়ার করে তার জানান দিলেন মেয়ে।

প্রসঙ্গত, ‘লাল সেলাম’ সিনেমার হাত ধরেই ফের পরিচালকের আসনে ঐশ্বর্য রজনীকান্ত। এক ক্যামিও চরিত্রের জন্য বাবা রজনীকান্তকে কাস্ট করেছেন তিনি। সেই ছবির পোস্টার যদিও আগেই মুক্তি পেয়েছে। তবে এবার থালাইভার অভিনয় করার খবর শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। এই ছবিতে রজনীকান্তের চরিত্রের নাম মঈদীন ভাই।

[আরও পড়ুন: টমেটো কিনতে গিয়ে পকেটে ছ্যাঁকা সুনীল শেট্টিরও! বলছেন, ‘হেঁশেলে টান, খাচ্ছিও কম’]

বাবা রজনীকান্তের উদ্দেশে ঐশ্বর্য লেখেন, “তোমার সঙ্গে ছবিতে কাজ করা মিরাকেলের মতো। তুমি সত্যিকারের ম্যাজিক বাবা।” উল্লেখ্য, তাঁর পোস্টেই থালাইভার লুক প্রকাশ্যে এসেছে। পরনে ফেজ টুপি। সাদা পাঠান পাঞ্জাবি। এবার ‘লাল সেলাম’-এর মুক্তির অপেক্ষায় দিন গুনছেন থালাইভা অনুরাগীরা।

[আরও পড়ুন: পাসপোর্ট না নিয়েই বিমানবন্দরে, মৌনী রায়কে আটকাল CISF নিরাপত্তারক্ষীরা, তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement