Advertisement

যৌনতায় উসকানি দেয় হোলি, মত রাম গোপালের

10:08 AM Mar 13, 2017 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক নারীদিবসে তাঁর মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছিল। পরে নিজের মন্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছিলেন বলিউড পরিচালক রাম গোপাল বর্মা। কিন্তু তাতেও যে বিতর্কিত টুইট করা থেকে বিন্দুমাত্র পিছু হটেননি, তা তাঁর হোলির দিনের টুইট থেকেই স্পষ্ট। হোলির নাম করে যুবক-যুবতীরা কিছু যৌন উদ্দীপক মুহূর্ত উপহার পেয়ে থাকে। আর কিছুই নয়। এমনই বিস্ফোরক মন্তব্য রামুর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নারীদিবসে ‘রঙ্গীলা’ খ্যাত পরিচালক বলেছিলেন, “পৃথিবীর সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক।” তাঁর সেই মন্তব্যের তীব্র সমালোচনা করেন নেটিজেনরা। এমনকী তিনি ক্ষমা না চাইলে জুতোপেটা করা হবে বলেও হুমকি দেন এনসিপি নেতা-নেত্রী। ড্যামেজ কন্ট্রোল করতে অবশেষে ক্ষমা চেয়েছিলেন রামু। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের নেটিজেনদের বিরাগভাজন হলেন তিনি।

হোলিতে সকলকে শুভেচ্ছা না জানিয়ে উল্টে তিনি লিখেছেন, “আমার সন্দেহ আছে ১২০ কোটি মানুষের মধ্যে একজনও জানে কি না যে এই উৎসব কেন পালন করা হয়। সবাই ভাঙ খেতেই ব্যস্ত হয়ে পড়ে। জীবনের সমস্যাগুলি না বুঝেই এই উৎসবের মাধ্যমে জয়ের সেলিব্রেশনে মাতে সবাই। কোন রাক্ষস কাকে মেরে ছিল, কে জানে। তবে রঙের অজুহাতে যুবক-যুবতীরা পরস্পরের ভিজে পোশাকে হাত লাগাতে ভালই পারে। কিছু যৌন উদ্দীপক মুহূর্ত উপহার দেওয়ার জন্য সেই রাক্ষসকে ধন্যবাদ জানাই।” রাম গোপালের এই টুইটের পরই নেটদুনিয়ার কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। যদিও এর মধ্যে কয়েকটি টুইট ডিলিটও করে দিয়েছেন তিনি।

Happy Holi everybody. Have a great day today

. Please make sure no harm is done to the animals on the streets. God Bless all. pic.twitter.com/3a3NbUib0a

— Virat Kohli (@imVkohli) March 13, 2017

গোটা দেশ হোলি উৎসবে মেতেছে। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা বার্তা দিয়েছেন, রঙে যেন কোনওভাবেই পশুদের ক্ষতি না হয়। অক্ষয় কুমার থেকে সুস্মিতা সেন, সকলেই ফ্যানদের শুভেচ্ছা জানিয়েছেন। রঙের খেলায় যেখানে মাতোয়ারা শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমাররা, সেখানে রাম গোপালের মন্তব্য অত্যন্ত বেমানান বলেই মত নেটিজেনদের। ‘সরকার থ্রি’ মুক্তি পাওয়ার আগে এভাবেই সংবাদে থাকার চেষ্টা করছেন তিনি। এমনটাই মনে করছেন অনেকে।

Wishing you all a colourful year ahead! Have fun, keeping everyone’s fun in mind. #HappyHoli !! Be safe. pic.twitter.com/yMaiJVXakD

— Akshay Kumar (@akshaykumar) March 13, 2017

Spending quality time with family but missing wife and kids IMMENSELY. Pls play safe and remember, no colors on animals…. #HappyHoli pic.twitter.com/kWtyQuqcci

— Shikhar Dhawan (@SDhawan25) March 13, 2017

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(ভক্তদের আবেদনে সাড়া দিয়ে নয়া ভিডিওয় হাজির পুনম পাণ্ডে)

(পোশাক বদলাচ্ছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও)

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post যৌনতায় উসকানি দেয় হোলি, মত রাম গোপালের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next