shono
Advertisement

‘রণবীরের জুতো চাটতে চাই!’, ‘অ্যানিম্যাল’ দেখে কেন এমন বললেন রামগোপাল ভার্মা?

আর কী বললেন রামগোপাল?
Posted: 09:26 PM Dec 04, 2023Updated: 09:26 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বক্স অফিসে একেবারে হইচই ফেলে দিয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। লক্ষ্মীলাভের সঙ্গে সঙ্গে ‘অ্যানিম্যাল’ রণবীর এখন টক অফ দ্য টাউন। ছবি নিয়েও মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন, ছবিটা ভায়োলেন্সে ভর্তি। আবার অনেকে ‘অ্যানিম্যাল’কে সাহসী বলেও সম্বোধন করছে। তবে নিন্দুকরা যাই বলুক না কেন, বলিউডের জনপ্রিয় পরিচালক রাম গোপাল ভার্মার কাছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবি কিন্তু বলিউডের সেরা ছবির তালিকায়। এই ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্ক হলেও, পরিচালক ভাঙ্গাকে বাহবা দিয়েছেন রামগোপাল। সঙ্গে রণবীরের প্রশংসায় পঞ্চমুখ তিনি। নিজের এক্স হ্যান্ডেলে রামগোপাল লিখলেন, ‘অ্যানিম্যাল’ ছবির রিভিউ।

Advertisement

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?]

রামগোপালের কথায়, ”পরিচালক সন্দীপ যে এ ভাবে নৈতিক ভণ্ডামির মুখোশ খুলে ফেলার সাহস দেখিয়েছেন, তাঁকে কুর্নিশ জানাই। ছবিতে মেদহীন সত্যকে তুলে ধরেছেন তিনি। তাও দারুণভাবে। এটা শুধু একটা ছবি নয়, এটা একটা সামাজিক বার্তা।” এখানেই শেষ করেননি রামগোপাল। তিনি স্পষ্ট জানিয়েছেন, ”এই ছবিতে রণবীর যেরকম অভিনয় করেছেন, তা মুগ্ধ হয়ে দেখতে হয়। এরকম অভিনয়ের জন্য রণবীরের জুতোও চাটতে পারি।”

দেশে আয়ের নিরিখে রণবীরের ছবি প্রথম দিনই পঞ্চাশ কোটি টাকার ব্যবসা করেছিল। সেদিন ছবির আয় ছিল ৫৪.৭৫ কোটি টাকা। দ্বিতীয় দিনে এই ছবি ৫৮.৩৭ কোটি টাকার ব্যবসা করে। অর্থাৎ সারা দেশে ব্যবসার নিরিখে রণবীরের ছবি একশো কোটির মাইলস্টোন (১১৩.১২ কোটি টাকা) ছুঁয়ে ফেলেছে।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement