shono
Advertisement

২৫০ কোটির মালকিন রণবীর-আলিয়ার মেয়ে রাহা! কীভাবে জানেন?

বিটাউনের সবথেকে ধনী 'স্টার কিড' রাহা!
Posted: 01:17 PM Mar 29, 2024Updated: 01:17 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট রাহা ধীরে ধীরে বড় হচ্ছে। সিনেমার শুটিংয়ের ফাঁকে মেয়ের সঙ্গেই সময় কাটে রণবীর কাপুর, আলিয়া ভাটের (Alia Bhatt)। ভাট-কাপুর পরিবারের নয়নমণি রাহা। আর দেড় বছরের সেই খুদেই কিনা বিটাউনের সবথেকে ধনী ‘স্টার কিড’। সম্পত্তির খতিয়ানে আরিয়ান-সুহানা, অ্যাব্রামকেও প্রায় ছাড়িয়ে গিয়েছে রণবীর-আলিয়ার মেয়ে। এমন খুদে বয়সেই ২৫০ কোটি টাকার মালকিন সে! কীভাবে জানেন?

Advertisement

রণবীর কাপুর, আলিয়া ভাট এবং নীতু কাপুরকে মাঝেমধ্যেই বান্দ্রায় দেখা যায়। কৃষ্ণারাজ বাংলোর কাজ কতদূর এগিয়েছে, সেটা দেখাশোনা করতে যান পালা করে। বুধবারও গিয়েছিলেন। কাজ প্রায় শেষের দিকে। বলিউড মাধ্যম সূত্রে খবর, সেই বিলাসবহুল বাংলোই মেয়ে রাহার নামে রেজিস্ট্রি করবেন রণবীর-আলিয়া। দুই তারকাই তাঁদের রক্ত জল করা পারিশ্রমিক ঢেলেছেন এই বাংলোয়। বর্তমানে যার বাজারদর ২৫০ কোটি টাকা। শাহরুখ খানের মন্নত এবং অমিতাভ বচ্চনের জলসার থেকেও নাকি কৃষ্ণারাজ বাংলো বেশি দামি। ঠাকুমার নামে আর বাংলোই রাহাকে উপহার দিচ্ছেন রণবীর-আলিয়া।

[আরও পড়ুন: ‘ফিল্মি কেরিয়ার ব্যর্থ, তাই রাজনীতিতে আক্ষেপ মেটাচ্ছে’, হিরণকে তুলোধোনা দেবের]

এই বিলাসবহুল বাংলো ছাড়াও রণবীর-আলিয়ার ৪টি ফ্ল্যাট রয়েছে বান্দ্রায়। যা কিনা ৬০ কোটি টাকা মূল্যের। তবে কৃষ্ণারাজ বাংলোর অর্ধেকটা নাকি নীতু কাপুরের নামেও থাকবে। কারণ সেই সম্পত্তির অর্ধেক মালকিন হিসেবে ঋষি কাপুর তাঁর নামই লিখে গিয়েছিলেন। যদিও অর্থনৈতিকভাবে নীতু বরাবরই স্বাধীন। সম্প্রতি ১৫ কোটি টাকার এক ফ্ল্যাট কিনেছেন বান্দ্রায়। সূত্রের খবর, এই বাংলো তৈরি হয়ে গেলে নাকি একছাদের তলাতেই থাকবেন ‘কাপুর খানদান’।

[আরও পড়ুন: কঙ্গনার অনুপ্রেরণাতেই রাজনীতিতে কৃতী স্যানন? ভোটের মুখে বড় কথা অভিনেত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement