shono
Advertisement

মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উৎসবে পতাকা উত্তোলন করে আবেগপ্রবণ রানি

দেখুন সেই ভিডিও। The post মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উৎসবে পতাকা উত্তোলন করে আবেগপ্রবণ রানি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 PM Aug 12, 2018Updated: 09:08 PM Aug 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মেলবোর্নে শুরু ভারতীয় চলচ্চিত্র উৎসব। আর উদ্বোধনের মঞ্চে বড়সড় চমক দিলেন আয়োজকরা। জাতীয় পতাকা উত্তোলন করে চলচ্চিত্র উৎসবের সূচনা করলেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। মূলত প্রবাসী ভারতীয়রা এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করেন, প্রতিবছরই কোনও না কোনও নামী তারকাকে তাঁরা হাজির করেন উদ্বোধনী অনুষ্ঠানে, এবারে হাজির ছিলেন বাঙালি অভিনেত্রী রানি।

Advertisement

[প্রকাশ্যে ‘বিগ বস ১২’-র টিজার, প্রচুর চমক নিয়ে হাজির ভাইজান]

এমনিতে খুব একটা পাবলিক অ্যাপিয়ারেন্স নেই রানির। অন্য বলি তারকাদের মতো খুব একটা প্রচারে থাকতে পছন্দ করেন না। তবে, মেলবোর্নে বেশ সেজেগুজেই এসেছিলেন বলি নায়িকা। ট্র্যাডিশনাল শাড়ি এবং সঙ্গে শাল, তাতেই বাজিমাত রানির। খাঁটি ভারতীয় সাজেই বাজিমাত করলেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

[বনশালির হাত ধরে প্রথমবার বড়পর্দায় একসঙ্গে সলমন-দীপিকা! প্রকাশ্যে ছবির নামও]

মেলবোর্ন চলচ্চিত্র উৎসবের সূচনায় পতাকা উত্তোলনের ভার ছিল রানির উপরই। বিদেশের মাটিতে তেরঙ্গা ওড়াতে পেরে স্বাভাবিকভাবেই গর্বিত রানি, সেই সঙ্গে আবেগপ্রবণও। অনুষ্ঠান মঞ্চে বললেন, “নিজের হাতে জাতীয় পতাকা ওড়ানোটা সত্যিই গর্বের। তাও আবার দেশ থেকে এত দূরে অস্ট্রেলিয়ার মাটিতে, তাহলে দেশের প্রতি ভালবাসা ও গর্ব আরও বাড়ে।” এরপরই আবেগপ্রবণ হয়ে পড়েন রানি। বলেন, “আজকের এই গর্বের মুহূর্তে আমার বাবার ছবির দেশাত্মবোধক গানগুলি মনে পড়ছে। বাবার ছবির সেই বিখ্যাত ‘হম হিন্দুস্তানি’ ’ছোড়ো কাল কি বাতে’ গানগুলি গাইতে ইচ্ছে করছে। বাবাকে খুব মিস করছি।”

রানি মুখোপাধ্যায় ছাড়াও মেলবোর্ন চলচ্চিত্র উৎসবের সূচনা অনুষ্ঠানে হাজির ছিলেন আইএফএফএম (IFFM) এর সভাপতি মিত লঙ্গে, এবং ভিক্টোরিয়ার প্রিমিয়ার ড্যানিয়েল অ্যন্ড্রু। উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। হাজির ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও।

The post মেলবোর্নে ভারতীয় চলচ্চিত্র উৎসবে পতাকা উত্তোলন করে আবেগপ্রবণ রানি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement