shono
Advertisement

অভিনয় ছাড়তে চান সব্যসাচী চক্রবর্তী! অভিনেতার মন্তব্যে বাড়ল জল্পনা

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়ে কী এমন বলেছেন তারকা?
Posted: 02:40 PM Jan 16, 2023Updated: 02:46 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর অভিনয় করতে চান না। এবার অবসর নিতে চান। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নাকি এমনটাই জানিয়েছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)। তাতেই শুরু হয়েছে জল্পনা। এবার নিজের মতো করে বাকি জীবনটা কাটাতে চান, এমনই জানিয়েছেন বাঙালির অন্যতম প্রিয় ‘ফেলুদা’। 

Advertisement

২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী ছবি ছিল ফাখরুল আরেফীন খান পরিচালিত ছবি ‘জেকে ১৯৭১’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী। উৎসবে যোগ দিয়েছিলেন তিনিও। সেখানেই এক বাংলাদেশি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে টলিউড তারকা জানান,  বয়স হয়েছে তাঁর। কোভিডেও আক্রান্ত হয়েছিলেন। তাতে অসুস্থতা বেড়েছে। তার জেরেই তিনি বলেন, “এবার আমি অবসর নিতে চাই।”

[আরও পড়ুন: অরিজিতের পাশে মমতা, মুর্শিদাবাদে হাসপাতাল গড়তে সবরকম সাহায্যের আশ্বাস মুখ্যমন্ত্রীর]

আটের দশকে ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে ‘গোরা’ হিসেবে নিজের সফর শুরু করেন সব্যসাচী চক্রবর্তী। তপন সিনহা পরিচালিত ‘অন্তর্ধান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। নিজের সাবলীল অভিনয়ের জোরে দর্শকদের মন জয় করে নেন ‘বিয়ের ফুল’, ‘লাঠি’, ‘দামু’, ‘শ্বেত পাথরের থালা’র মতো সিনেমার মাধ্যমে। ‘কাকাবাবু’র চরিত্রকেও ক্যামেরার সামনে ফুটিয়ে তুলেছেন সব্যসাচী। কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর ‘ফেলুদা’ হিসেবে তিনিই বাঙালি দর্শকদের কাছে সবচেয়ে বেশি ভালবাসা পেয়েছেন।

২০২২ সালে ‘বাবলি বাউন্সার’ সিনেমায় দেখা গিয়েছিল সব্যসাচীকে। তারপরই ‘জেকে ১৯৭১’ সিনেমায় দেখা যায় তাঁকে। ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সব্যসাচী জানান, অবসরের পর নিজের মতো করে জীবন কাটাতে চান তিনি। পছন্দের খাবার খেতে চান ও পছন্দের সিনেমা-সিরিজ দেখতে চান। দীর্ঘ কেরিয়ারে ‘ফেলুদা’র চরিত্রকেই সেরা প্রাপ্ত হিসেবে মনে করেন সব্যসাচী। অভিনয়ের পাশাপাশি আরও একটি গুণ রয়েছে তাঁর। ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফির নেশা রয়েছে প্রবীণ অভিনেতার। প্রদর্শনীতেও তাঁর তোলা ছবি দেখানো হয়েছে।

[আরও পড়ুন: মরণোত্তর দেহদানের ঘোষণার পরই হাসপাতালে ছবি, কী হল তসলিমার? উৎকণ্ঠায় অনুরাগীরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement