shono
Advertisement

সেন্সরের ছাড়পত্রকে ‘ডোন্ট কেয়ার’! অক্ষয়ের ‘OMG 2’কে দরাজ সার্টিফিকেট সদগুরুর

ধর্মগুরুর বার্তা দেখিয়ে সেন্সরকে পালটা খোঁচা অক্ষয় কুমারের।
Posted: 05:25 PM Aug 09, 2023Updated: 05:25 PM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৮ ঘণ্টা বাদেই শুভমুক্তি ‘OMG 2’র। আর দিন কয়েক আগেই সেন্সরের কাঁচিতে পড়ে বেশ কিছু দৃশ্য বাদ যায় অক্ষয় কুমারের ছবি থেকে। এমনকী এই ছবিকে ‘A’ সার্টিফিকেটের বিনিময়ে ছাড়পত্র দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC)। এবার সেন্সরের ছাড়পত্রকে ‘বুড়ো আঙুল’ দেখিয়ে অক্ষয়ের ‘OMG 2’কে দরাজ সার্টিফিকেট সদগুরুর।

Advertisement

সম্প্রতি কোয়েম্বাটুরে সদগুর ও ইশা যোগা সেন্টারের সমস্ত সদস্যদের জন্য ‘OMG 2’র একটি বিশেষ স্ক্রিনিংয়েয়ের আয়োজন করেছিলেন অক্ষয় কুমার। সেখানেই সিনেমা দেখে অক্ষয় কুমারকে বড় সার্টিফিকেট দিলেন জনপ্রিয় ধর্মগুরু।

১২ বছরে এই প্রথমবার অক্ষয় কুমারের কোনও ছবিকে প্রাপ্তবয়স্কের সার্টিফিকেট দিয়েছে সেন্সর বোর্ড। শোনা যাচ্ছে, ছবির নাগা সাধুদের নগ্ন দৃশ্য পালটে ফেলার নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। পাশাপাশি ঈশ্বরকে অর্পণ করা কারণসুধার দৃশ্যও বদলানোর নির্দেশ রয়েছে। বাদের তালিকায় নাকি কন্ডোমের বিজ্ঞাপন ও ‘অস্বাভাবিক যৌনতার ভাস্কর্য’ রয়েছে।

[আরও পড়ুন: ‘এখন তো সবাই কাপড় খুলে নিয়েছে… নগ্ন’! কঙ্গনার ‘মুভি মাফিয়া’ কটাক্ষে বিস্ফোরক করণ]

এদিকে পরপর পাঁচটি ফ্লপ সিনেমার পর এবার পরবর্তী ছবি নিয়ে বেজায় তটস্থ অক্ষয়। অন্যদিকে আদিপুরুষ বিতর্কের পর থেকে সব ছবিকেই সেন্সরের কড়া আঁতসকাচে রেখে ছাড়পত্র দেওয়া হচ্ছে। এবার ‘OMG 2’র ‘A’ সার্টিফিকেট নিয়ে যখন শোরগোল তুঙ্গে, তখন সদগুরু অক্ষয়ের ছবির প্রশংসায় পঞ্চমুখ।

সদগুরুর টুইট, “এই ‘A’ সার্টিফিকেটের ক্ষেত্রে কিশোর-কিশোরীদের অন্তর্ভুক্ত করা উচিত। সেই প্রেক্ষিতেই এটা সবথেকে গুরুত্বপূর্ণ। মানবজীব বিজ্ঞানমূলক শিক্ষা এবং একজন ব্যক্তির জৈবিক চাহিদার প্রতি মর্যাদাপূর্ণ এবং দায়িত্বশীলভাবে সাড়া দেওয়ার শিক্ষা একটি প্রকৃত জাতি গঠনের জন্য খুবই প্রয়োজন। যা কিনা ভীষণভাবে ন্যায্য এবং ন্যায়সঙ্গত।” পালটা সদগুরুকে ধন্যবাদ জানিয়ে অক্ষয়ের টুইট, “আশা করি আপনার এই বার্তা সঠিকভাবে বহুদূর পর্যন্ত পৌঁছবে।”

[আরও পড়ুন: সানি দেওলকে দেখতে এসেই গেরোয়! ‘গদর ২’র প্রচারে ফোন চুরি গেল ১৬ ভক্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement