shono
Advertisement

১৩ বছর পর কলকাতায় সলমন, কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে সৌজন্য সাক্ষাৎ ভাইজানের

ইস্টবেঙ্গল মাঠে কনসার্ট করবেন সলমন খান।
Posted: 04:43 PM May 11, 2023Updated: 09:03 PM May 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‌্যায়ের (Mamata Banerjee) বাড়িতে আসবেন বলিউড তারকা সলমন খান (Salman Khan)। ওইদিন কলকাতায় তাঁর শো রয়েছে। দীর্ঘ ১৩ বছর বাদে কলকাতায় আসছেন সলমন। বিচিত্রানুষ্ঠানের উদ্যোক্তাদের সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে তিনি কলকাতা পৌঁছবেন। কলকাতায় এসেই তিনি কালীঘাটে মুখ‌্যমন্ত্রীর বাড়িতে যাবেন তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে। রাতে সলমনের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন বলিউডের আরও একাধিক তারকা। শোয়ের টিকিটের চাহিদা ইতিমধ্যেই তুঙ্গে উঠেছে। কলকাতার অনুষ্ঠান নিয়ে সলমন একটি ভিডিও পোস্টও করেছেন।

Advertisement

দীর্ঘদিন টালবাহানার পরে ইস্টবেঙ্গল ক্লাবের মাঠকেই সলমনের শোয়ের কেন্দ্র হিসাবে বেছে নেওয়া হয়। অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি খতিয়ে দেখতে কলকাতায় আসে ভাইজানের বিশেষ টিম। ইস্টবেঙ্গল মাঠের ব্যবস্থাপনা, নিরাপত্তার কড়াকড়ি-সমস্ত কিছুই খতিয়ে দেখা হয়। তারপরেই সিদ্ধান্ত নেওয়া হয়, আগামী ১৩ মে ইস্টবেঙ্গল মাঠে পারফর্ম করবেন সলমন খান।

[আরও পড়ুন: কালিয়াগঞ্জে ছাত্রীমৃত্যু: সিট গঠন করে দিল হাই কোর্ট, রয়েছেন দময়ন্তী সেন-সহ ৩ আধিকারিক]

এই অনুষ্ঠানে থাকবেন অভিনেত্রী পূজা হেজ, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা এবং পপতারকা গুরু রন্ধাওয়া। অনুষ্ঠানের আগের দিন অর্থাৎ ১২ মে শহরে চলে আসবেন সলমন, এমনটাই শোনা গিয়েছিল। ১৩ মে তারকাখচিত অনুষ্ঠানের পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন সলমন। সেই জন্য বিশেষ অনুমতিও নেন তিনি।

জানা গিয়েছে, সলমনের আবেদনে সাড়া দিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে অনুষ্ঠানের পরে নয়, আগেই মমতার বাসভবনে যাবেন ভাইজান। সেখানে সৌজন্য সাক্ষাৎ সারবেন দু’জনে। তারপরে একাধিক তারকার সঙ্গে দা-বাং কনসার্টে পারফর্ম করবেন ভাইজান। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও টুইট করে এই সাক্ষাতের কথা জানিয়েছেন। প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল তাঁকে। তাই অনুষ্ঠানে কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হচ্ছে।

[আরও পড়ুন: এক্সিট পোলে এগিয়ে কংগ্রেস, কর্ণাটকের ফল নিয়ে কী বলছে দেশের সেরা সাট্টা বাজারগুলি?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement