shono
Advertisement

Breaking News

বিরল রোগে আক্রান্ত অভিনেত্রী সামান্থা, সোশ্যাল মিডিয়ায় জানালেন যন্ত্রণার কথা

হাতে নল লাগানো অবস্থায় ছবিও পোস্ট করেছেন তিনি।
Posted: 09:15 PM Oct 29, 2022Updated: 09:15 PM Oct 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরল রোগে আক্রান্ত দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। শনিবার নিজেই এই খবর সোশ্যাল মিডিয়ায় জানান। নিজের একটি ছবিও পোস্ট করেন সামান্থা। যেখানে তাঁর হাতে লাগানো হয়েছে নল। 

Advertisement

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্থা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি।  ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্তার আইটেম নাচও তুমুল জনপ্রিয় হয়। আগামীতে তেলুগু সায়েন্স ফিকশন থ্রিলা ‘যশোধা’য় দেখা যাবে সামান্থাকে। 

 

[আরও পড়ুন: মাদক মামলা: ফের বিপাকে ভারতী ও তাঁর স্বামী! জুটির বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট এনসিবির]

কিছুদিন আগেই সামান্থার ‘যশোধা’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। শনিবার ট্রেলার দেখার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানান সামান্থা। এরপরই জানান, মায়োসাইটিস নামের এক বিরল অটোইমিউন কন্ডিশন রয়েছে তাঁর। জানা গিয়েছে, এই ধরনের কন্ডিশনে শরীরের রোগ প্রতিরোধ ব্যবস্থা ভাল ও সবল কোষগুলিকেই শত্রু মনে করে আক্রমণ করে বসে। ফলে নানা সমস্যা দেখা যায়। ক্লান্তভাব আসে, পেশিতেও প্রবল ব্যথা হয়। 

সামান্তা ভেবেছিলেন সুস্থ হয়েই সকলকে রোগের বিষয়ে জানাবেন। কিন্তু এই রোগ সারতে এখনও অনেক সময় লাগবে। তাই অনুরাগীদের খবরটা দিয়েই দিলেন অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন সামান্থা। চিকিৎসকরা এমনই আশ্বাস দিয়েছেন তাঁকে। তবে একেকটা দিন বড় যন্ত্রণায় কাটাচ্ছেন বলেই জানান অভিনেত্রী। এই অবস্থাতেই ‘যশোদা’ সিনেমার ডাবিং করেছেন তিনি। সুস্থ জীবনে অবশ্যই ফিরবেন, এমনই বিশ্বাস তাঁর।

[আরও পড়ুন: ‘হিরোদের এরম বিরাট ছবি থাকে’, ‘কথামৃত’র পোস্টারে নিজেকে দেখে বিস্মিত কৌশিক গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement