shono
Advertisement

শাহরুখকে ‘আঙ্কল’ বলে নেটিজেনদের হাসির খোরাক সারা

কেন এমনটা করলেন অভিনেত্রী? The post শাহরুখকে ‘আঙ্কল’ বলে নেটিজেনদের হাসির খোরাক সারা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:28 PM Mar 30, 2019Updated: 07:40 PM Mar 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে সারা আলি খানের অভিষেক হয়েছে এখনও এক বছরও হয়নি। কিন্তু এরই মধ্যে নিজের প্রতিভা দেখিয়ে দিয়েছেন তিনি। ‘কেদারনাথ’ ছবিতে যেমন ছবির বিশ্লেষকরা তাঁর প্রশংসা করেছেন, তেমনই দর্শকও বাহবা দিয়েছে প্রচুর। ‘সিম্বা’ ছবিটা তো দর্শক চেটেপুটে উপভোগ করেছে। এছাড়াও যতবার ক্যামেরার সামনে এসেছেন সারা, ততবার হিট। তা সে ফটোশুট হোক বা টক-শো, জনপ্রিয়তা তাঁর এখন তুঙ্গে। এমন অবস্থায় তিনি যদি আলটপকা কিছু বলে ফেলেন, তাহলে নেটিজেনরা তো তা লুফে নেবেই। এবারও তেমনই হল।

Advertisement

ফিল্মফেয়ারে সাক্ষাৎকার দিতে গিয়ে শাহরুখ খানকে ‘আঙ্কল’ বলে সম্বোধন করেছেন সারা আলি খান। এতে অস্বাভাবিকতার কিছু নেই। বয়সের দিক থেকে দেখতে গেলে শাহরুখ সারার জ্যেঠুর বয়সি। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রি এমনই একটা জায়গা যেখানে কাকা-জ্যাঠা বলে কোনও সম্পর্ক হয় না। রক্তের সম্পর্ক হলে যদিও বা পার পাওয়া যায়, পাতানো সম্পর্ক তো এখানে নৈব নৈব চ। তাও আড়ালে আবডালে বলা যায়।  ক্যামেরার সামনে বললে পার পাওয়া সত্যিই কষ্টকর। সেখানে সাধারণত ‘জি’ বা ‘স্যার’ বলাটাই প্রচলিত। কিন্তু সারা তা বলেননি। তাই নেটিজেনদের ট্রোলের জালে ফেঁসেছেন তিনি।

[ আরও পড়ুন: ৫ এপ্রিল থেকে ফের শহরের প্রেক্ষাগৃহ কাঁপাবে ‘ভবিষ্যতের ভূত’ ]

কেউ বলছেন যে সারার বাবার থেকেও বড়, তাঁকে ‘আঙ্কল’ বলে ডাকাটাই বাঞ্ছনীয়। তাতে কেন লোকজন সারাকে ট্রোল করছে? সারার বয়স মাত্র ২৩ বছর। আর শাহরুখের ৫০-এরও বেশি। এক্ষেত্রে তো সারা ভুল কিছু সম্বোধন করেননি। তবে এই যুক্তি মানতে নারাজ অনেকেই। তাঁদের প্রশ্ন, শাহরুখ প্রায় সারার ঠাকুরদার বয়সি। ‘আঙ্কল’ ডাকটা বড় বেমানান লাগছে না? কেউ আবার সারাকে সমর্থন করে লিখেছেন, যাকে ‘আঙ্কল’ বলে ডাকা হয়েছে, তাঁরই যখন কোনও সমস্যা নেই, তবে কেন নেটিজেনরা শুধু শুধু এসব নিয়ে চর্চা করছে? তাদের মাথা ঘামানোর তো কোনও দরকার নেই।

[ আরও পড়ুন: আসছে ‘ক্রিমিনাল জাস্টিস’, ওয়েব সিরিজের ট্রেলারেই বাজিমাত ]

The post শাহরুখকে ‘আঙ্কল’ বলে নেটিজেনদের হাসির খোরাক সারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement