shono
Advertisement

‘যা রটে…’, শচীনকন্যা সারার সঙ্গে শুভমানের প্রেমের গুঞ্জনে সিলমোহর আরেক সারার! ফাটালেন বোমা

করণ জোহরের শোয়ে ফাঁস করলেন সারা আলি খান।
Posted: 03:24 PM Nov 06, 2023Updated: 03:24 PM Nov 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক শুভমান, দুই সারা। ‘প্রেমের খেলা কে বুঝিতে পারে!’ কিছুদিন আগেও ভারতীয় ক্রিকেট টিমের তরুণ ক্রিকেটারের সঙ্গে সইফকন্যা সারা আলি খানের (Sara Ali Khan) নাম শোনা যেত। কিন্তু ইন্ডিয়া-শ্রীলঙ্কা ম্যাচের পর জল্পনা শুভমান গিলের (Shubman Gill) প্রেমের ক্রিজে নবাবকন্যাকে ‘বোল্ড আউট’ করে দিয়েছেন শচীনকন্যা সারা তেণ্ডুলকর। সত্যিই কী তাই? এবার সেই সারা-শুভমানের (Sara Shubman) প্রেমের গুঞ্জন নিয়ে বোমা ফাটালেন আরেক সারা।

Advertisement

যা রটে, তা কিছু হলেও বটে…। গ্ল্যামার দুনিয়ায় বর্তমানে কান পাতলেই শচীনকন্যার সঙ্গে শুভমান গিলের প্রেমের গুঞ্জন শোনা যায়। সম্প্রতি ইন্ডিয়া-শ্রীলঙ্কা ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন সারা তেণ্ডুলকর। সেখানেই গিলের সেঞ্চুরি হাতছাড়া হওয়ার পর গ্যালারিতে বসে থাকা শচীনকন্যার অভিব্যক্তি নজর কাড়ে। শুধু তাই নয়, সেই ম্যাচেই ভেসে আসে অনুরাগীদের ‘হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী জ্যাইসি…’ চিৎকার। আর চলতি বিশ্বকাপ মরশুমেই চর্চার কেন্দ্রে সারা-শুভমানের প্রেম! এবার নবাবকন্যা সারা আলি খান যা বললেন করণ জোহরের শোয়ে, তাতে আর বুঝতে বাকি রইল না কারও।

[আরও পড়ুন: ‘এক ফুল দো মালি’! একই সুপারস্টারের সঙ্গে প্রেমচর্চায় সারা-অনন্যা, কে তিনি?]

ওয়াংখেড়ে স্টেডিয়ামের ‘সারা ভাবী’ স্তুতি এবার ‘কফি উইথ করণ’ (Koffee With Karan) অবধি গড়াল। মেন্টর জোহরের প্রশ্নের সম্মুখীন হয়েই বেফাঁস সারা আলি খান। ক্রীড়া ময়দান থেকে বিনোদুনিয়া, এক প্রশ্ন সর্বত্রই- শুভমান তুমি কার? করণের কৌতূহলে সইফকন্যার সাফ উত্তর- “আরে গোটা দুনিয়া ভুল সারার পিছনে পড়ে আছে। আমি নই। এই সারা আসলে অন্য সারা…।” অভিনেত্রীর মুখ থেকে এমন কথা শোনার পরই আর বুঝতে বাকি থাকে না যে, সইফকন্যার ইঙ্গিত কোন দিকে।

[আরও পড়ুন: ‘বিরাট’ কীর্তিতে মিষ্টির দোকান সাবাড় কার্তিকের! রণবীর সিংয়ের আবদার, ‘চিকু পার্টি চাই’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement