shono
Advertisement

Saurav Darshana Wedding: কেমন সাজে শ্বশুরবাড়ি চললেন দর্শনা? নিজেই শেয়ার করলেন ছবি

শুক্রবারই সৌরভ দাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী।
Posted: 06:53 PM Dec 16, 2023Updated: 07:02 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের ‘মন্টু পাইলট’ অর্থাৎ সৌরভ দাসের (Saurav Das) গলায় মালা দিয়েছেন দর্শনা বণিক (Darshana Banik)। ধুমধাম করে হয়েছে বিয়ের অনুষ্ঠান। এবার নববধূর সাজে শ্বশুরবাড়ি গেলেন দর্শনা। আর সেই ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

Advertisement

 

বাঙালি রীতি মেনে বিয়ে করেছেন সৌরভ-দর্শনা। হবু দম্পতির জন্য আইবুড়ো ভাবে এলাহি আয়োজন করেছিলেন বন্ধুরা। মাথায় টোপর পড়ে নাচতে নাচতে আইবুড়ো ভাত খেতে যান সৌরভ। দর্শনার মাথাতেও ছিল শোলার মুকুট। তার পর শুক্রবার পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর সেজে ওঠে।

[আরও পড়ুন: হাত দিয়ে ঢাকা স্তনযুগল, সারা শরীরে চুমুর দাগ, এ কী হাল উরফির!]

গোধূলি লগ্নে সৌরভ-দর্শনার চার হাত এক হয়। শীতের বিয়েবাড়িতে সেজেগুজে হাজির হন তারকা অতিথিরা। নীল, তৃণা, ইশা, ঊষসী, সবস্যাচীদের পাশাপাশি দেখা যায় বাংলার ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায়কে। বিয়ে সেরেই শ্বশুরবাড়ি রওনা হলেন দর্শনা। লাল শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ পরেছেন অভিনেত্রী। তার সঙ্গে রয়েছে লটকন।

‘বিদাই লুক’ হ্যাশট্যাগ দিয়েই ছবিটি শেয়ার করেছেন দর্শনা। গলায় কোনও হার পরেননি অভিনেত্রী। তবে কানে রয়েছে সুন্দর ঝুমকা আর খোঁপায় গোলাপ ফুল। বিয়েতে লাল টুকটুকে বেনারসি পরেছিলেন দর্শনা। গোটা শাড়িতে রয়েছে রুপোর কাজ। দর্শনার পছন্দেই নাকি তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। অন্যদিকে সৌরভের পরনে ছিল সাদা পাঞ্জাবি, কাঁধে লাল নকশা করা চাদর।

[আরও পড়ুন: নিন্দুকদের মুখে ঝামা! ডিভোর্সের চর্চার মাঝেই আরাধ্যার স্কুলে স্বামী-শ্বশুরকে নিয়ে তুমুল নাচ ঐশ্বর্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement