shono
Advertisement

কার সুরে মুগ্ধ ‘দাদা’ সৌরভ? হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকেই ফাঁস তথ্য

সোমবারই প্রকাশ্যে এসেছে আগাম এই ঝলক।
Posted: 08:05 PM Mar 18, 2024Updated: 09:39 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দাদাগিরি’ মানেই ‘আনলিমিটেড’ মজা। আর এই মজার শোয়ের সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তাঁর সাবলীল কথা, প্রশ্নের ‘গুগলি’ দর্শকদের মাতিয়ে রাখে। কিন্তু ‘দাদা’ সৌরভের কার সুর পছন্দ? ফাঁস করলেন হোলি স্পেশাল এপিসোডের আগাম ঝলকে।

Advertisement

ফাইল ছবি

চলতি সপ্তাহের শনিবার ‘দাদাগিরি’ দেখতে পেয়েছেন দর্শকরা। তার পরে ছিল ‘গুগলি’ স্পেশাল মোমেন্টস। আর রবিবার ছিল ‘সোনার সংসার’। ফলে সেদিন ‘দাদাগিরি’ দেখা যায়নি। তবে আগামী শনি ও রবিবার মহা ধামাকা। কারণ সেই এপিসোড রং উৎসবের ঠিক আগে। আর হোলি স্পেশাল।

[আরও পড়ুন: ‘প্রতীক্ষা’য় শ্বেতার জন্মদিনে নেই ঐশ্বর্য! ননদের সঙ্গে ফের ঝামেলা অভিষেক ঘরনির?]

সোমবারই স্পেশাল এপিসোডের আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। যেখানে অন্বেষা, রাজনন্দিনী পাল, ইমন চট্টোপাধ্যায়, অনীক ধরদের দেখা গিয়েছে। ‘খেলব হোলি রং দেব না’, গান ধরেন অন্বেষা। তার সঙ্গে লিপ মেলান সৌরভ।

এর পরই অনীক ও ইমন মিলে শুরু করেন ‘রং বরসে’ গান। তার মাঝে সৌরভ বলেন, ‘অনীক এত পছন্দ আমার তোকে!’ বোঝাই যাচ্ছে, গান শুনতে বেশ ভালোবাসেন সৌরভ। আর স্পেশাল এই এপিসোড তিনিও বেশ উপভোগ করেছেন। আগাম এই ঝলকের মাধ্যমেই নিজের অনুরাগীদের বসন্ত উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন ‘দাদা’। এমন হাসি, মজা আর সুরে ভরা এপিসোড দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

[আরও পড়ুন: কঙ্কালসার চেহারা! এ কী হাল রণদীপ হুডার? ছবি দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার