shono
Advertisement

তরুণীকে বাঁচিয়ে বাস্তবের হিরো ‘অ্যানিম্যাল’-এর এই অভিনেতা, ভাইরাল ভিডিও

নাম হয়তো অনেকেই জানেন না। তবে ছবি দেখলে চিনতে পারবেন।
Posted: 04:55 PM Jan 06, 2024Updated: 04:55 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনজ্যোৎ সিং। নাম হয়তো অনেকেই জানেন না। তবে ছবি দেখলে চিনতে পারবেন। কারণ, ‘অ্যানিম্যাল’ সিনেমা (Animal Movie)। তাতেই অভিনয় করেছেন শিখ অভিনেতা। হয়েছেন রণবীর কাপুরের চরিত্র রণবিজয়ের আত্মীয় তথা সহযোদ্ধা। পর্দার এই অভিনেতা বাস্তবেও হিরো। কারণ আত্মহত্যা করতে যাওয়া এক তরুণীর প্রাণ বাঁচিয়েছেন তিনি। সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

Advertisement

 

ছবি: ইনস্টাগ্রাম

 

ভিডিওটি মনজ্যোৎ নিজেও শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, ২০১৯ সালের ভিডিও এটি। সেই সময় গ্রেটার নয়ডার এক বিশ্ববিদ্যালয়ে বি-টেক পড়ছিলেন তিনি। শোনা গিয়েছে, ক্যাম্পাসেরই এক ছাত্রী আত্মহত্যা করার জন্য ছাদ থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে। মনজ্যোৎ বুদ্ধি করে ছাদের রেলিং ধরে তাঁর কাছে চলে আসেন আর তরুণীর হাত ধরে ফেলেন।

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: শোয়ে চরম বিশৃঙ্খলা, পুলিশের লাঠিচার্জ! ‘সরি…’, ভক্তদের উদ্দেশে রূপম ইসলাম]

মনজ্যোতের এই কাজে বাকিরাও সাহস পেয়ে যান। কয়েকজন তাড়াতাড়ি তাঁর পাশে এসে তরুণীকে ধরে ফেলেন। পুরনো ভিডিও নতুন করে শেয়ার করে মনজ্যোৎ লেখেন, “ঈশ্বরের কৃপায় আমি ওনাকে ঠিক সময়ে বাঁচাতে পেরেছিলাম। আমাদের প্রত্যেকের জীবনে সমস্যা আর সংঘর্ষ রয়েছে। কখনও কখনও বেঁচে থাকার জন্যও সাহস লাগে।”

নিজের এই কাজের জন্য সেই সময় প্রচুর প্রশংসা পেয়েছিলেন মনজ্যোৎ। দিল্লির শিখ সম্প্রদায় তাঁকে সম্মানিত করেছিল। পড়াশোনার খরচ চালাতে নাকি সেই সময় পার্ট টাইম কাজ করতেন মনজ্যোৎ। ভাংড়া কোচ ছিলেন তিনি। তাঁর পড়াশোনা ও সিভিল সার্ভিসের প্রস্তুতির দায়িত্ব নেওয়ার আশ্বাসও দিল্লির শিখ সম্প্রদায় দিয়েছিলেন। তবে ভাগ্য মনজ্যোৎকে অভিনয়ের জগতে নিয়ে আসে। আর ‘অ্যানিম্যাল’-এর সৌজন্যে তিনি হয়ে ওঠেন রণবীরের সহযোদ্ধা।

[আরও পড়ুন: আরবাজের বিয়ের আগেই মালাইকা-অর্জুনের ব্রেকআপ! আচমকা এমন সিদ্ধান্ত কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার