shono
Advertisement

‘একটা গোলাপ কিনে দাও’, যশের কাছে আদুরে আবদার নুসরতের, কী করলেন অভিনেতা?

'মেন্টাল' সিনেমার প্রচারেই ঘটেছে এই ঘটনা।
Posted: 06:59 PM Jan 13, 2024Updated: 07:01 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ‘মেন্টাল’ সিনেমার মুক্তি। তার আগে জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত। প্রচারেই ফাঁকেই যশের কাছে মিষ্টি আবদার নুসরতের, ‘একটা গোলাপ কিনে দাও।’ এমন আবদার কী ফেলা যায়? অভিনেতাও ফেলতে পারেননি। কী করলেন তিনি?

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

করবেন আবার কী! বাধ্য সঙ্গীর মতো মিষ্টি এই আবদার মেটালেন যশ (Yash Dasgupta)। আসলে সিনেমার প্রচার সেরে যশের হাত ধরেই বেরিয়ে আসছিলেন নুসরত। আচমকা ফুলের দোকানে সাজানো গোলাপ দেখতে পান। তখনই এই আবদার। সঙ্গে সঙ্গে আবদার মিটিয়ে দেন যশ। প্রথমে দোকানদার ফুলের দাম নিতে চাইছিলেন না। এদিকে যশ তো দাম দেবেনই। কত দাম? জানতে চান অভিনেতা। তাও বলতে চাননি দোকানদার। নুসরতই তার হয়ে বলে দেন।

[আরও পড়ুন: এত স্পর্ধা! শাহরুখের মন্নতে প্রভাসের ‘কল্কি’র প্রচার, পোস্টার নিয়ে হাজির মুখোশধারীরা]

তিরিশ টাকা। গোলাপের দাম হিসেবে ধার্য করেন নুসরত। অভিনেতার সহকারী তাঁর নির্দেশেই টাকা মিটিয়ে দেন। তার পর যশের হাত থেকে গোলাপ নেন নুসরত। যশকে এর জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী। টলিলাইন ও যশ নুসরত ফ্যানস প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

প্রযোজনা সংস্থা খুলেছেন যশ-নুসরত। সম্ভবত ছেলে ঈশানের নামেই প্রযোজনা সংস্থার নামকরণ করেছেন- YD Films Social। তার প্রযোজনাতেই তৈরি ‘মেন্টাল’। পরিচালনায় বাবা যাদব। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। যশ-নুসরত ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ, রবি শ, মদন মিত্র, ভিকি দেব, সামম ভট্টাচার্য, মৈনাক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: রাশিদ খানের পর প্রয়াত সঙ্গীতশিল্পী প্রভা আত্রে, ফের শূন্যতা শাস্ত্রীয় সঙ্গীতমহলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement