shono
Advertisement

মিমির মিষ্টি আবদারের জবাবই দিলেন না শাহরুখ! রেগে আগুন অভিনেত্রীর অনুরাগীরা

মনখারাপ না করে অনুরাগীদের ক্ষোভ প্রশমনে আসরে নামলেন মিমি।
Posted: 04:13 PM Dec 18, 2022Updated: 04:13 PM Dec 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের ‘পাঠান’ ছবির সবে টিজার এবং একটিমাত্র গান দর্শকদের সামনে এসেছে। তারপর থেকে ছবির গান ‘বেশরম রং’ নিয়ে বিতর্কের শেষ নেই। তবে কিং খানের ম্যাজিকে মুগ্ধ অনুরাগীরা। হাজারও বিতর্কের মাঝে টুইটারে ১৫ মিনিটের জন্য অনুরাগীদের সঙ্গে আড্ডা দিলেন শাহরুখ। #AskSRK সেশনে দিলেন হাজারও ভক্তের প্রশ্নের জবাব। তবে আবদার করেও উত্তর পেলেন না টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাতে বেজায় ক্ষুব্ধ অভিনেত্রীর অনুরাগীরা। মনখারাপ না করে অনুরাগীদের ক্ষোভ প্রশমনে আসরে নামলেন মিমি।

Advertisement

ঠিক কী হয়েছে? #AskSRK সেশনে মিমি শাহরুখকে টুইট করেন। আবদারের ভঙ্গিমায় প্রশ্ন করেন, “পাঠান ২-এ আমাকে কাস্ট করবে শাহরুখ?” সদ্যই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বাদশাহ। সেজন্য তাঁকে ধন্যবাদও জানান মিমি।

[আরও পড়ুন: বিশ্বকাপ জ্বরে ‘পাঠান’ও! রবিবার মাঠে থাকবেন দীপিকা, স্টুডিওয় শাহরুখ]

মিমির প্রশ্নের কোনও জবাব দেননি শাহরুখ। তাতেই বেজায় ক্ষুব্ধ মিমির অনুরাগীরা। কারও কারও মতে, বাঙালিদের নাকি জবাব দিতেই চান না শাহরুখ। তাই কোনও বাঙালিকেই নাকি জবাব দিচ্ছেন না তিনি।

তবে এ নিয়ে বিতর্কের জল বিশেষ গড়াতে দেননি অভিনেত্রী-সাংসদ মিমি। বাঙালিদের শাহরুখ গুরুত্ব দিচ্ছেন না, এমন কথা না বলাই উচিত বলে নেটিজেনদের উদ্দেশে জানান মিমি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখের উপস্থিতির কথা উল্লেখ করে মিমি টুইটে লেখেন, “লক্ষ লক্ষ মানুষ টুইটের মাধ্যমে তাঁর কাছে পৌঁছনোর চেষ্টা করছেন। একার পক্ষে সকলকে জবাব দেওয়া সম্ভব নয়।”

[আরও পড়ুন: ‘পাঠান’ প্রথম দিনে কত টাকার ব্যবসা করবে? বিতর্কের আবহেই জবাব দিলেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement