shono
Advertisement

নিঃশব্দেই ক্যানসারের সঙ্গে যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শর্মিলা ঠাকুর

কর্কট রোগের জন্য বেশ কয়েকটা সিনেমাও হাতছাড়া হয়েছে প্রবীণ অভিনেত্রীর।
Posted: 12:34 PM Dec 28, 2023Updated: 12:34 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিঃশব্দেই মারণরোগের সঙ্গে লড়ে গিয়েছেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। প্রথমবার ক্যানসারে আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন বলিউডের ‘স্বপ্নো কি রানি’। কর্কট রোগের জন্য বেশ কয়েকটা সিনেমাও হাতছাড়া হয়েছে প্রবীণ অভিনেত্রীর। ‘কফি উইথ করণ’-এ এসে প্রথমবার সেই দুঃসময়ের কথা ভাগ করে নিলেন পতৌদি পরিবারের কর্ত্রী।

Advertisement

সম্প্রতি করণ জোহরের চ্যাট শোয়ে ছেলে সইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন শর্মিলা ঠাকুর। সেখানেই সঞ্চালকের সঙ্গে কথোপকথনে ফাঁস হয় অভিনেত্রীর ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর। ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির জন্য প্রস্তাব গিয়েছিল শর্মিলা ঠাকুরের কাছেও। আলিয়া ভাটের ঠাকুমার ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু শরীরে মারণরোগ বাসা বাঁধায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন শর্মিলা ঠাকুর।

করণ জোহর জানান, “আমি শর্মিলাজিকে ‘রকি অউর রানি’ ছবির শাবানা আজমির চরিত্রটার জন্য প্রথমে প্রস্তাব দিয়েছিলাম। তবে সেই সময়ে শারীরিক অসুস্থতার কারণে উনি হ্যাঁ বলতে পারেননি। তবে আমার কিন্তু সেই আক্ষেপটা রয়েই গিয়েছে।” এরপরই শর্মিলা বলতে শোনা যায়, “ওইসময়ে অতিমারীর চরম পর্যায়। তখনও কেউ কোভিডের সঙ্গে যুঝে উঠতে পারেনি। ভ্যাকসিনও আসেনি তখন। আমাদের কারও ভ্যাকসিন নেওয়া ছিল না। আমার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর ওঁরা কেউ সেই ঝুঁকিটা আমাকে নিতে দেয়নি।” যদিও এপ্রসঙ্গে খুব একটা মুখ খোলেননি তিনি, তবে এইপ্রথমবার প্রকাশ্যে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর জানালেন শর্মিলা ঠাকুর। 

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র আয়ে ভাঁটা! তবুও তেইশের সিনেবাজারে ২৫০০ কোটির ব্যবসা শাহরুখের, কীভাবে?]

এর আগে পতৌদি পরিবারের কেউই এই প্রসঙ্গে মুখ খোলেননি। তবে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে কাজ না করলেও দিল্লিতে যখন শুটিং চলছিল, তখন সেটে গিয়ে শাবানা আজমির সঙ্গে দেখা করে এসেছিলেন শর্মিলা। সেই মুহূর্ত শাবানা ইনস্টাগ্রামে শেয়ারও করে নিয়েছিলেন। প্রসঙ্গত, শর্মিলা ঠাকুর বর্তমানে দিল্লির পতৌদি প্যালেসেই থাকেন। সইফ-করিনা, সোহা আলি খানরা মাঝমধ্যেই সময় পেলে গিয়ে সেখানে মায়ের সঙ্গে সময় কাটিয়ে আসেন। সম্প্রতি তৈমুর আলি খানের জন্মদিনও পালন হয় পতৌদি প্যালেসে।

[আরও পড়ুন: হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! রণবীর-সহ গোটা কাপুর পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement