shono
Advertisement

টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের হার, সব দোষ আম্পায়ারের! মুখ বেঁকিয়ে খোঁচা শ্রদ্ধার

ছবি শেয়ার করেই আম্পায়ারকে বিঁধেছেন অভিনেত্রী।
Posted: 11:36 AM Jun 12, 2023Updated: 11:36 AM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যিই আউট ছিলেন শুভমান গিল? ক্যামেরুন গ্রিন সঠিকভাবে শুভমানের ক্যাচ নিয়েছিলেন নাকি বল মাটি ছুঁয়ে ফেলেছিল? বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের হারের আগে থেকেই এই প্রশ্নে সরগরম নেটদুনিয়া। অনেকেই থার্ড আম্পায়ারকে একহাত নিয়েছেন। মুখ বেঁকিয়ে আম্পায়ারকে খোঁচা দিয়ে ছাড়েননি অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও (Shraddha Kapoor)।

Advertisement

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের থার্ড আম্পায়ারকেই উদ্দেশ্য করেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রদ্ধা। ছবিতে ভেঙানোর ভঙ্গিতে মুখ বেঁকিয়ে রয়েছেন অভিনেত্রী। আর একহাত দিয়ে ক্যামেরার সামনে কয়েকটি বাদাম এগিয়ে দিয়েছেন। লিখেছেন, “আমি এই বাদামগুলো থার্ড আম্পায়ারকে দিলাম।” প্রসঙ্গত, বাদাম সাধারণ বুদ্ধি জোর বাড়াতে দেওয়া হয়। তাই হয়তো অভিনেত্রী তা আম্পায়ারকে দিয়েছেন যাতে তাঁর বুদ্ধি বাড়ে। আর এতেই যেন আম্পায়ারকে মোক্ষম খোঁচাটি দিয়েছেন বলি বিউটি।

[আরও পড়ুন: কেন ‘আদিপুরুষ’-এর প্রচারে নেই ‘লঙ্কেশ’ সইফ? উত্তর খুঁজলেন নেটিজেনরা]

শুভমানের আউট নিয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও ক্ষুব্ধ ছিলেন। ঘটনার পরপরই এই আউট দেওয়া নিয়ে আম্পায়ারের উপর ক্ষোভ প্রকাশ করেন তিনি। গিলের চোখে মুখেও স্পষ্ট হতাশা ধরা পড়েছিল। এমনকী সে সময় মাঠে উপস্থিত দর্শকরা ‘চিট’, ‘চিট’ বলে চিৎকার শুরু করেন। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তকে বিদ্রুপ করেন মাঠে উপস্থিত ক্রিকেটপ্রেমীদের একাংশ।

প্রাক্তন ক্রিকেটারদের অনেকেও গিলের উইকেট নিয়ে সংশয় প্রকাশ করেছেন। রিকি পন্টিংয়ের মতো প্রাক্তনকে বলতে শোনা যায়,”বল গ্রিনের হাতে পৌছানোর সময় মাটির থেকে ছ’ইঞ্চি ফাঁকা ছিল। কিন্তু সেটি যে ক্যাচ সম্পূর্ণ হওয়ার আগে মাটি স্পর্শ করেনি, সেটা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তাই রোহিত এবং গিলের হতাশা স্বাভাবিক।” কুমার সাঙ্গাকারাও বলেন, “গ্রিনের আঙুল বলের নীচে থাকলেও বল মাটি স্পর্শ করেনি, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এমনও হতে পারে বল মাটি ছোঁয়ার জন্যই গ্রিন ভাল ভাবে বল ধরতে পেরেছে। এসব ক্ষেত্রে সচরাচর আম্পায়াররা আউট দেন না।”

[আরও পড়ুন: ‘আমার সঙ্গে এমনটা হলে নতুনদের কী হয়!’, পরিচালকের ‘দুর্ব্যবহার’ নিয়ে মুখ খুললেন শোলাঙ্কি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement