shono
Advertisement

‘তুমিই আমার ভালোবাসা মিস্টার মল্লিক’, কাঞ্চনকে নিয়ে আদুরে পোস্ট নতুন বউ শ্রীময়ীর

আগামী ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন।
Posted: 05:20 PM Feb 19, 2024Updated: 05:20 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীময়ী চট্টরাজের নতুন পোস্ট যেন আদরে মাখামাখি। আর হবে নাই বা কেন, কাঞ্চনের সঙ্গে আইনি বিয়ে সেরে শ্রীময়ী এখন লাজে রাঙা নতুন বউ। আর তাই তো কাঞ্চনের প্রতি প্রেম উজাড় করে ইনস্টাগ্রামে লম্বা পোস্ট দিলেন শ্রীময়ী। মনখুলে লিখলেন, কাঞ্চনই তাঁর সেই বিশেষ মানুষ, যে মনের ভিতর নানা রঙের প্রজাপতি ওড়াতে পারেন!

Advertisement

শ্রীময়ী লিখলেন, ”জীবনে একবারই বিশেষ মানুষটির সঙ্গে দেখা হয়। যে কিনা আপনার হৃদয় জুড়ে থাকে। মনে প্রজাপতি ওড়ায়। এমন এক মানুষ যে কিনা ভালোবাসা, স্নেহ দিয়ে আপনাকে সামলে রাখে। আপনার মনে ভালোবাসার আগুন জ্বালায়। এমন কোনও মানুষ জীবনে এলে নিজেকে উজাড় করে দিন। তাঁকে ভালোবাসুন, কারণ, সে আপনার জীবনের সম্পদ। তুমিই সেই ভালোবাসা। তুমি শুধুই আমার মিস্টার মল্লিক।”

[আরও পড়ুন: মুখের এমন অবস্থা! ‘প্লাস্টিক সার্জারি’র খোঁটাতেই চটলেন আয়েশা টাকিয়া, দিলেন কড়া জবাব ]

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। তবে পিঙ্কির সঙ্গে আইনত বিচ্ছেদ নাহলে বিধায়ক ফের বিয়ের পিঁড়িতে বসতে পারছিলেন না। তবে গত ১০ জানুয়ারি সেই মামলা মিটেছে। তার পর আর দেরি করেননি কাঞ্চন মল্লিক। গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ প্রেমদিবসেই পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj) ও কাঞ্চন।

আগামী ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন। জানা গিয়েছে, কলকাতাতেই হচ্ছে এই অনুষ্ঠান। শ্রীময়ী ও কাঞ্চনের পরিবারের পক্ষ থেকে যৌথভাবে আমন্ত্রণ জানানো হয়েছে অতিথিদের। সন্ধ্যাবেলা থেকেই অনুষ্ঠান শুরু হয়ে যাবে। আসতে শুরু করবেন অতিথিরা। টলিউড তারকাদেরও দেখা যেতে পারে।

[আরও পড়ুন: রেজিস্ট্রির পর ধুমধাম করে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর, এলাহি আয়োজনের আভাস]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement