shono
Advertisement

Animal: ‘ভাই দুনিয়া কাঁপাচ্ছে’! ‘অ্যানিম্যাল’ দেখে ববি দেওলের মাথায় সানির ঢাই কিলো কা হাত

ভাইয়ের দাপুটে পারফরম্যান্সে চোখ ছলছল সানি দেওলের!
Posted: 05:16 PM Dec 01, 2023Updated: 08:04 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেলারে দেখে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। আর এবার সিনেমা রিলিজের পর ভাইয়ের দাপুটে পারফরম্যান্স দেখে সানি দেওলের চোখে জল! বড় দাদার তরফে বড়সড় সার্টিফিকেট পেলেন ববি দেওল।

Advertisement

সিনেমার গৌণ চরিত্র হয়েও ‘অ্যানিম্যাল’-এর ট্রেলারের (Animal Trailer) সুবাদে মারাত্মক শোরগোল ফেলে দিয়েছিলেন ববি দেওল (Bobby Deol)। আর পয়লা ডিসেম্বর ‘অ্যানিম্যাল’ রিলিজের পর রণবীর কাপুরের পাশাপাশি যে অভিনেতাকে নিয়ে দর্শকদের এত মাতামাতি, তিনি ববি দেওল। আশ্রম সিরিজে নজর কেড়েছিলেন ঠিকই, কিন্তু সন্দীপ রেড্ডি ভাঙ্গার ফ্রেমে যেরকম অবতারে ধরা দিলেন, তাতে যে ববির ফিল্মি কেরিয়ারের নতুন ইনিংসের হুঙ্কার আন্দাজ করা গেল। ‘বিচ্ছু বয়’-এর দাপুটে প্রত্যাবর্তন নিয়ে বর্তমানে সিনে সমালোচকদের কলমেও প্রশংসার বন্যা। ‘অ্যানিম্যাল’ দেখে সিনেদর্শকদের আক্ষেপ, কেন ছবিতে ববি দেওলের স্ক্রিন প্রেজেন্স আরেকটু বেশি দের্ঘ্যের রাখলেন না পরিচালক! এবার সেই প্রেক্ষিতেই ভাইয়ের মাথায় সানির ঢাই কিলো কা হাতের আশীর্বাদ পড়ল।

কাপুর এবং ‘খান-দানে’র পাশাপাশি বলিউডে এখন ‘টক অফ দ্য টাউন’ দেওল পরিবার। খুব আক্ষেপের সুরে ধর্মেন্দ্র বলেছিলেন, “বলিউড দেওল পরিবারকে যোগ্য সম্মান দেয়নি কোনওদিন।” ‘গদর ২’ ছবির ব্যবসা দিয়েই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে যোগ্য জবাব দিয়েছেন জেষ্ঠপুত্র সানি দেওল। এবার ‘অ্যানিম্যাল’ ছবির সুবাদে ষোলো কলা পূর্ণ করলেন ববি দেওল। ভাইয়ের পারফরম্যান্সে আবেগপ্রবণ সানির মন্তব্য, “আমার ছোট্ট ভাইটা গোটা দুনিয়া কাঁপাচ্ছে। সকলে ‘অ্যানিম্যাল’কে শুভেচ্ছায় ভরিয়ে দিন।” পাশাপাশি সকলকে শুভেচ্ছাও জানালেন ‘গদর’ অভিনেতা।

[আরও পড়ুন: রণবীরের ‘ওয়ান ম্যান শো’, প্রতিশোধস্পৃহ মানসিকতার ভয়ঙ্কর অবতার ‘অ্যানিম্যাল’, পড়ুন রিভিউ]

ববির বন্য অবতার নজর কেড়েছে দর্শক অনুরাগীদের। কেউ বলছেন, ‘শতাব্দীর সেরা ভিলেন।’ আবার কারও মন্তব্য, ‘ববি দেওলের রক্তাক্ত মুখের অভিব্যক্তি গায়ে কাঁটা দেওয়ার মতো।’ কেউ বা বলছেন, ‘লর্ড ববি প্রত্যেকটা দৃশ্যে নজর কেড়েছেন।’ ‘অ্যানিম্যাল’-এর গল্পে যেমন প্রাণ লড়িয়ে দেওয়া ভাইয়ের অবতার দেখা গিয়েছে অভিনেতাকে। তেমনই দাদার সার্টিফিকেটে খুশি হয়ে পালটা কমেন্ট বক্সে ববি দেওলের মন্তব্য, “তুইই আমার জীবন। তোকে সবথেকে বেশি ভালোবাসি।” রিলিজের পয়লা দিনে দর্শকদের উচ্ছ্বাস দেখে হলফ করে বলা যায় যে, এই সিনেমাও যে বক্স অফিস কাঁপিয়ে দেবে। দেওল পরিবারের যে বেশ সুসময় চলছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: রণবীরের ‘অ্যানিম্যাল’ কি হারিয়ে দেবে ভিকির ‘স্যাম বাহাদুর’কে? মুখ খুললেন ক্যাটরিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement