shono
Advertisement

‘মা আমাকে ঘেন্না করে!’ বিস্ফোরক সানি লিওনি

হঠাৎ এমন কেন বললেন সানি?
Posted: 05:16 PM Jul 20, 2023Updated: 05:16 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর আগেই পর্ন দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী সানি লিওনি। তবুও নীল ছবির ট্যাগ যেন তাঁর শরীর থেকে সরছে না। মাঝে মধ্য়েই অতীত যেন তাড়া করছে অভিনেত্রীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানির গলায় যেন মিশে গেল একরাশ অভিমান। তিনি স্পষ্ট জানালেন, তাঁর মা এখনও তাঁকে ঘেন্না করেন!

Advertisement

সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন সানি। সেখানে সানি জানান, ”আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন পর্ন দুনিয়াতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওনি। তারপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। বলা ভাল আমাকে একপ্রকার ঘেন্না করে।”

[আরও পড়ুন: ‘রাগে গা জ্বলছে! দৃষ্টান্তমূলক শাস্তি হোক, মণিপুর গণধর্ষণকাণ্ডে ফুঁসছেন অক্ষয়-উর্মিলা-রিচারা]

প্রসঙ্গত, অতীত ভুলে এগিয়ে চলাটা খুব কঠিন। যাঁরা পারেন, তাঁরা জীবনের সর্বত্র এগিয়ে থাকেন। তবে সমাজ অনেক সময় অতীতকে মনে করিয়ে পা টেনে ধরতে চায়। ঠিক যেমনটি ঘটেছে সানি লিওনির সঙ্গে। পর্ন দুনিয়া থেকে এসেছিলেন বিগ বস রিয়্য়ালিটি শোয়ে। তারপর পরিচালক মহেশ ভাটের নজরে পড়ে ‘জিসম ২’ ছবি থেকে বলিউডে পা। একের পর এক সিনেমা করলেও, সানির শরীর থেকে পর্ন তকমা কিন্তু যায়নি। বরং তাঁর সিনেমা মুক্তি পেলেও, তাঁকে অভিনেত্রী কম, শুনতে হত পর্নস্টার। সানি চেষ্টা করেছিলেন এই ইমেজ ভাঙতে। তবুও বেশিরভাগ লোকজন বার বার ফিরিয়ে নিয়ে গিয়েছেন তাঁকে পুরনো জগতে। নিজেকে প্রমাণ করার লড়াইয়ে যখন ক্লান্ত সানি, ঠিক তখনই অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবিতে যেন নতুন রূপ পেলেন তিনি। আর অনুরাগের হাতে পরে সিনেপর্দায় একেবারে ছক্কা হাঁকালেন!

[আরও পড়ুন: ‘আলিয়ার ক্ষেত্রে নেপোটিজম শব্দটা খাটে না, খুব ট্যালেন্টেড’, প্রশংসায় পঞ্চমুখ চূর্ণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement