shono
Advertisement

‘সানিকে ছাড়া এ গানের জন্য আর কাউকেই ভাবতে পারিনি’

জানেন, এ কথা কার মনে হল? The post ‘সানিকে ছাড়া এ গানের জন্য আর কাউকেই ভাবতে পারিনি’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:56 PM Aug 13, 2017Updated: 01:26 PM Aug 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পা রেখেছেন বেশ কয়েকবছর হল। কিন্তু বলিপাড়া এখনও তাঁকে সেরকম ভাল কোনও চরিত্র দেয়নি। হাতে যা আসে তা কয়েকটা আইটেম সং। কিন্তু সেখানেই নিজেকে এমনভাবে তুলে ধরেছেন, যে পরিচালকদের নির্বিকল্প পছন্দ এখন তিনিই। হ্যাঁ, সানি লিওনের কথাই হচ্ছে। সঞ্জয় দত্তের কামব্যাক ছবি ‘ভূমি’তে আইটেম সংয়ে দেখা যাবে তাঁকে। আর তিনি ছাড়া যে এ গানের জন্য অন্য কাউকে ভাবতে পারেননি এমনটাই জানালেন ছবির পরিচালক ওমঙ্গ কুমার।

Advertisement

[ এবার স্নানের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন জ্যাকি শ্রফের কন্যা ]

হাতে গোনা যে কটা চরিত্র পেয়েছেন নিজের মতো করে ফুটিয়ে তুলেছেন। কিন্তু বলিউড তাঁর থেকে কী চায়, তা বুঝতে বোধহয় বাকি নেই সানি লিওনের। আর তাই আইটেম সংয়ের অফার এলেও বিন্দুমাত্র জমি ছাড়তে নারাজ তিনি। এক সময় প্রতিষ্ঠিত নায়িকাদের দিয়ে আইটেম সং করানোই ছিল ট্রেন্ড। ঐশ্বর্য রাই বচ্চন থেকে করিনা কাপুরদের দেখা গিয়েছে এ ভূমিকায়। কিন্তু এখন সময় বদলেছে। নায়িকারা কাজ খুঁজছেন অন্য রকম। মন দিয়েছেন চরিত্রাভিনয়ে। ফলে আইটেম সংয়ে পারফর্ম করার জমি প্রায় ফাঁকাই বলা যায়। আর সেখানেই নিজেকে নির্বিকল্প করে তুলেছেন সানি লিওন। ‘রইস’ থেকে ‘বাদশাহো’, সব ছবিতে নিজের কাজের প্রমাণ দিয়েছেন। এবার পালা ‘ভূমি’-র।

এ ছবি সঞ্জয় দত্তের কামব্যাক ফিল্ম। জেল-গারদ-আইনের ঝামেলা পেরিয়ে আবার ক্যামেরার সামনে বলিপাড়ার সঞ্জুবাবা। এ ছবিরই উষ্ণতা কয়েকগুণ চড়িয়ে দিলেন সানি লিওন। সম্প্রতি ছবির আইটেম সং ‘ট্রিপি ট্রিপি’-র জন্য শুটিং করলেন তিনি। সে ছবি ভক্তদের জন্য নেটদুনিয়ায় পোস্টও করেছেন। গানটি যে কেমন হতে চলেছে তার ইঙ্গিত মিলছে ছবিতেই।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ ‘দঙ্গল কেক’ তৈরি করল এই বেকারি ]

ছবির পরিচালক ওমঙ্গ কুমার জানিয়েছেন, ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশে থাকবে এই গানটি। আর এ গানের জন্য সানি লিওন ছাড়া অন্য কাউকেই যে তিনি ভাবতে পারেননি, সে কথাও স্বীকার করে নিয়েছেন পরিচালক।

 

The post ‘সানিকে ছাড়া এ গানের জন্য আর কাউকেই ভাবতে পারিনি’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement