shono
Advertisement

প্রথম দর্শনে বাজিমাত! রেড কার্পেটে হাঁটা-মাত্রই Cannes-এ ‘হাউজফুল’ সানি লিওনির শো

কান ফিল্ম ফেস্টিভ্যালে 'রেকর্ড'! মুহূর্তেই বিক্রি সব টিকিট।
Posted: 03:28 PM May 24, 2023Updated: 03:28 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের ‘কান’ রেড কার্পেটে ভারতীয় অভিনেত্রীদের ভিড়ে বাজিমাত করলেন সানি লিওনি। ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে যেখানে ‘পোশাকি আড়ম্বরে’ ব্যস্ত অন্যান্য নায়িকারা, সেখানে একমাত্র সানির সিনেমার শো-ই হাউজফুল।

Advertisement

এবছর কান ফিল্ম ফেস্টিভ্যালে অফিশিয়াল এন্ট্রি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’। যে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাহুল ভাট এবং সানি লিওনি। বৃহস্পতিবার মধ্যরাতে সেই সিনেমার স্ক্রিনিং হতে চলেছে কান-এ। তবে এর থেকেও বড় সুখবর দিলেন সানি। প্রথমবার কান-এর রেড কার্পেটে হাঁটলেন অভিনেত্রী। আর প্রথমবারেই বাজিমাত।

[আরও পড়ুন: কানে-মাথায় চোট, মৃত্যুর আগে রাত আড়াইটেয় মাকে শেষ মেসেজ আদিত্যর, ঘনীভূত রহস্য!]

ইনস্টাগ্রামে পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে ছবি শেয়ার করে সানি লিওনি লিখেছেন, “আমাদের সিনেমা ‘কেনেডি’র সমস্ত টিকিট মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে গিয়েছে। ভীষণ গর্বিত! যে কারণে ‘কেনেডি’র গোটা টিম উচ্ছ্বসিত। মধ্যরাতে উদযাপনের সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।”

প্রসঙ্গত, এক সাক্ষাৎকারে সানি লিওনি জানিয়েছিলেন, “শৈশব থেকেই ভাবতাম, কান ফিল্ম ফেস্টিভ্যালে যাওয়ার মুহূর্ত কেমন হবে। আমার সৌভাগ্য যে, এবার আমার সিনেমা এখানে দেখানো হবে। আমি রেড কার্পেটে হাঁটব। আমি তো বিশ্বাস-ই করতে পারছি না। যখনই মনে করছি, আনন্দের চোটে চোখে জল চলে আসছে।”

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি নিষিদ্ধ করা মানে সংবিধানের অপমান’, ফের বিস্ফোরক কঙ্গনা]

উল্লেখ্য, অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ যে সানি লিওনির ফিল্মি কেরিয়ারের গ্রাফ বদলে দেবে, এমনটাই মনে করছেন সিনেসমালোচকরা। কীভাবে অভিনেত্রীর ভাগ্যে শিকে ছিঁড়ল? সানি জানালেন, “অনুরাগ কাশ্যপ আমাকে ফোন করে বলেছিলেন- এই চরিত্রটার জন্য তুমি উপযুক্ত। তবে তোমাকে অডিশন দিতে হবে। দশজনের মাঝে বসে আমি অডিশন দিই।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement