shono
Advertisement

বলিউডে পা রাখছেন সুস্মিতাকন্যা রেনে, মেয়েকে কী কী টিপস দিচ্ছেন অভিনেত্রী?

মেয়ের কেরিয়ার নিয়ে মুখ খুললেন সুস্মিতা।
Posted: 09:32 AM Feb 10, 2024Updated: 09:34 AM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের দেখানো পথে হাঁটতে চলেছেন সুস্মিতা সেনের মেয়ে রেনে সেন। শীঘ্রই বলিউডের ছবিতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন জানান, ‘আমার মেয়ে রেনে বরাবরই অভিনেত্রী হতে চায়। আর সেই জন্য রোজ নিজেকে তৈরি করছে। আমিও ওকে এই বিষয়ে উৎসাহ দিই। প্রস্তুতি চলছে। খুব শীঘ্রই ভালো খবর দেব।’

Advertisement

মিস ইউনিভার্স খেতাব জেতার পর গোটা দুনিয়ার স্পটলাইট কেড়ে নিয়েছিলেন সুস্মিতা। তার পর বলিউডে পা। অভিনেত্রী ভালো হলেও, বলিউডে সেভাবে সুযোগ পাননি। তবে সম্প্রতি সিরিজে কামব্যাক করে নজর কেড়েছেন সুস্মিতা।

ইন্ডাস্ট্রির কাছে তিনি ঠোঁটকাটা অভিনেত্রী। স্বাধীনচেতা মনোভাব। দুই কন্যার সিঙ্গল মাদার তিনি। প্রেমের গুঞ্জনে কখনও লোলিত মোদি, তো কখনও প্রাক্তন প্রেমিক রহমান। সুস্মিতা খবরে আসেন নানা কারণে। এই সাক্ষাৎকারে সুস্মিতা জানান, ”আমি নিজে স্বাধীনচেতা, মেয়েদেরও সেই শিক্ষাই দিয়েছি। আমার বিশ্বাস রেনে, তাঁর ফিল্ম কেরিয়ার উজ্জ্বল করে তুলবে।” সম্প্রতি সুস্মিতাকে দেখা গিয়েছে ‘আরিয়া ৩’ সিরিজে। 

[আরও পড়ুন: কল্পনা-বাস্তবের লুকোচুরি খেলায় ছেলেবেলার স্মৃতি ফেরাল ‘ভূতপরী’, পড়ুন রিভিউ]

প্রসঙ্গত, আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদির (Lalit Modi) সঙ্গে ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen) প্রেম নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। এমনও শোনা গিয়েছিল গোপনে নাকি বিয়ে করে ফেলেছেন তাঁরা।

এর জবাবে সুস্মিতার সাফ জবাব, ”যদি আমি কাউকে বিয়ে করতে চাই, তাহলে তাকেই বিয়ে করব। চেষ্টা করতে যাব না। আমি যা করব ভাবি করি, না করার হলে কে বললেও করব না।”

[আরও পড়ুন: প্রেমদিবসে মনের মানুষকে প্রেম নিবেদন করতে চান? এই ৬টি বিষয় অবশ্যই মাথায় রাখুন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement