shono
Advertisement

শশী থারুরের বিদ্রুপের জবাব দিলেন বিশ্বসুন্দরী মানুষী

একেই বলে প্রত্যাঘাত! The post শশী থারুরের বিদ্রুপের জবাব দিলেন বিশ্বসুন্দরী মানুষী appeared first on Sangbad Pratidin.
Posted: 06:42 PM Nov 20, 2017Updated: 01:51 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শশী থারুরের বিদ্রুপের মোক্ষম জবাব দিলেন তিনি। এক টুইটেই মানুষী চিল্লার জানান দিলেন, কেন ১৭ বছর পর বিশ্বসুন্দরীর শিরোপা পেয়েছেন তিনি।  থারুরের ‘চিল’ করার ভাষাতেই তাঁকে উত্তর দিলেন চিল্লার। জানিয়ে দিলেন, এমন খুচরো কথাবার্তা সামান্য পরিবর্তন আনতে পারে বটে, তবে যে মেয়ে সদ্য বিশ্ব জয় করে এসেছে তাঁর জীবনে এই ছোট্ট বিদ্রুপ কোনও প্রভাব ফেলতে পারবে না।

Advertisement

[জানেন, কোন প্রশ্নের উত্তর দিয়ে বিচারকদের মন জয় করেছিলেন বিশ্বসুন্দরী মানুষী?]

বিশ্বসুন্দরী হওয়ার পর মানুষীকে যখন সারা বিশ্ব শুভেচ্ছা জানাচ্ছিল তখনই কংগ্রেস সাংসদ শশী থারুরের একটি মন্তব্যে শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কেন্দ্র সরকারকে ব্যঙ্গ করতে গিয়ে শশী লিখে বসেন, আমাদের নোট বাতিল করাটা কত বড় ভুল! বিজেপির বোঝা উচিত ছিল ভারতীয় মুদ্রা বিশ্বকে আধিপত্য বিস্তার করবে, চিল্লার পর্যন্ত বিশ্বসুন্দরী হয়ে গেল।

কংগ্রেস নেতার এই টুইটের পরই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। এমন ‘নিম্নমানের’ রসিকতার তীব্র নিন্দা করেন নেটিজেনরা। অনেকেই সাংসদের রুচিবোধ নিয়ে প্রশ্ন তোলেন। হিন্দি টেলিভিশন তারকা করণ প্যাটেলও তীব্র নিন্দা করেন নেতার মন্তব্যের।

চাপের মুখে শেষে ক্ষমা চাইতে বাধ্য হন শশী। এও জানান, অন্য একটি টুইটে তিনি মেধাবী যুবতীর উত্তরের প্রশংসাও করেছেন। এমনটা তাঁর অভিপ্রায় ছিল না। এই রসিকতা কারও ভাবাবেগে আঘাত করলে তিনি দুঃখিত।

নিজের এই ক্ষমার টুইটেও পরোক্ষে ফের ব্যঙ্গ করে বসেন কংগ্রেস নেতা। চিল্লারের নাম ব্যবহার করেই তিনি নেটিজেনদের ‘চিল’ করার পরামর্শ দেন। তার উত্তরই নিজের টুইটে দিয়েছেন বিশ্বসুন্দরী।

[ফের বিতর্কে মারাঠি ছবি ‘ন্যুড’, এবার পরিচালকের বিরুদ্ধে কাহিনি চুরির অভিযোগ[

The post শশী থারুরের বিদ্রুপের জবাব দিলেন বিশ্বসুন্দরী মানুষী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার