shono
Advertisement

মায়ের সঙ্গে দুর্ব্যবহার, মঞ্চেই মেজাজ হারালেন গায়িকা পলক

ঠিক কী হয়েছিল? দেখুন ভিডিও। The post মায়ের সঙ্গে দুর্ব্যবহার, মঞ্চেই মেজাজ হারালেন গায়িকা পলক appeared first on Sangbad Pratidin.
Posted: 10:19 AM Feb 28, 2018Updated: 12:59 PM Sep 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে শান্তশিষ্ট মেয়ে। মিষ্টি গলার গানে সকলকে মন্ত্রমুগ্ধ করে রাখেন। কিন্তু তিনি যে রাগে অগ্নিশর্মাও হয়ে উঠতে পারেন, সে প্রমাণও মিলল। মায়ের সঙ্গে দুর্বব্যবহারের জেরে মঞ্চেই তীব্র রাগে ফেটে পড়লেন জনপ্রিয় গায়িকা পলক মুছল।

Advertisement

[  চোখে আলো নেই, তবু শ্রীদেবীর জন্য ঠায় দাঁড়িয়ে এই ব্যক্তি ]

ঘটনা তাজ মহোৎসবের। শেষ দিনের অনুষ্ঠান ছিল। মঞ্চে পারফর্ম করছিলেন পলক। নিজের পছন্দ, দর্শকের পছন্দমতো একের পর এক গান গাইতে থাকেন। সে সময় মঞ্চের পাশেই বসেছিলেন উদ্যোক্তাদের বিশেষ একজন। পলকের যখন একটি গান শেষ করছেন, তখনই ওই উদ্যোক্তা মঞ্চে উঠে আসেন। পলককে একটি হোলির গান গাওয়ার অনুরোধ করেন। সে সময় মঞ্চে বেশ জটলার সৃষ্টি হয়। তাতে হকচকিয়ে যান পলকের মা। তিনি মেয়েকে আড়াল করতে উদ্যোক্তা ও তাঁর সাঙ্গোপাঙ্গদের মঞ্চ থেকে নামতে বলেন। তাতে ক্ষুব্ধ হন ওই উদ্যোক্তা। এই নিয়েই বেশ বচসা বেধে যায়। তিক্ত পরিবেশ তৈরি হয় মঞ্চে। পলকের মা যত মঞ্চ থেকে নামতে অনুরোধ করেন, ততই অনড় থাকেন ওই উদ্যোক্তা। উলটে পলকের মায়ের প্রতিই তিনি দুর্বব্যহার করেন বলে অভিযোগ। এতে যারপরনাই ক্ষিপ্ত হয়ে ওঠেন গায়িকা। কড়া ভাষায় তিনি জানতে চান, কী করে উদ্যোক্তাদের এত সাহস হল যে, তাঁর মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করছেন? প্রকাশ্যেই মেজাজ হারান তরুণী গায়িকা। সে সময় তাঁর ভাইও গায়িকার পাশেই ছিলেন।

[  ‘দুপুর ঠাকুরপো’-তে বউদি বদল, রাতের ঘুম কাড়তে নতুন রূপে আসছেন শ্রীলেখা!  ]

সচরাচর পলককে এইভাবে দেখা যায় না। কোনওদিন দর্শক-শ্রোতাদের সঙ্গে তিনি খারাপ ব্যবহার করেন না। এদিনও করেননি। তবে উদ্যোক্তাদের ব্যবহারে মেজাজ ঠিক রাখতে পারেননি বলেই জানিয়েছেন। গানের পাশাপাশি সমাজসেবাতেও দৃষ্টান্তমূলক কাজ করে চলেছেন পলক। বহু বাচ্চার নিখরচায় হার্ট অপারেশনের বন্দোবস্ত করে চলেছেন তিনি ও তাঁর ভাই। প্রায় নিঃশব্দেই এই কাজ করে থাকেন তাঁরা। বিনোদন বিলোতে গিয়ে অনেককেই অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়তে। এদিনের ঘটনা তারই নমুনা বলে মনে করছেন অনেকে।

#Watch: Singer Palak Muchhal & brother Palash Muchhal create ruckus on-stage at #TajMahotsav after one of the organisers allegedly misbehaved with their mother. pic.twitter.com/QDjCHOWeya

— ANI UP (@ANINewsUP) February 28, 2018

The post মায়ের সঙ্গে দুর্ব্যবহার, মঞ্চেই মেজাজ হারালেন গায়িকা পলক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার