shono
Advertisement

ছোটপর্দায় ফিরছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, জানেন কোন সিরিয়ালে?

বছর দুয়েক পর কোনও ধারাবাহিকে দেখা যাবে এই অভিনেতাকে। The post ছোটপর্দায় ফিরছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, জানেন কোন সিরিয়ালে? appeared first on Sangbad Pratidin.
Posted: 10:38 AM Apr 10, 2019Updated: 10:38 AM Apr 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরুটা করেছিলেন টেলিভিশনের পর্দা থেকেই। একটা সময়ে সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। বলছি, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথা। তবে, দু’বছর হল বিরতি নিয়েছেন ছোটপর্দা থেকে। ইতিমধ্যে বেশ কিছু সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে এবার বছর দুয়েক পর ফের তাঁকে দেখা যাবে ছোটপর্দায়। আর অনিন্দ্য সেকথা জানিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া সাইটেই। তাতে রাজার পোশাকে দেখা গিয়েছে তাঁকে।

Advertisement

[আরও পড়ুন: কানহাইয়ার প্রচারে থাকতে জন্মদিনেও বেগুসরাই গেলেন স্বরা ভাস্কর]

সম্প্রতি, রাজার বেশে নিজের একটি ছবি শেয়ার করেছেন অনিন্দ্য। আর তাতেই জানা গেল তিনি ছোটপর্দার এক জনপ্রিয় সিরিয়ালে মুখ দেখাতে চলেছেন। ‘ঠাকুরমার ঝুলি’ ধারাবাহিকটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে দু’বছরের বিরতি ভাঙতে চলেছেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। বিশেষ করে খুদেদের মধ্যে ‘ঠাকুরমার ঝুলি’ সিরিজটি বেশ জনপ্রিয়। এই সিরিজের ‘সোনার কাঠি রূপোর কাঠি’ গল্পে এক রাজার চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর চরিত্রের নাম রাজা আদিত্য। তাহলে, এবার নিশ্চয়ই বুঝতে আর বাকি নেই যে কেন অনিন্দ্য রাজার বেশে ছবি শেয়ার করেছিলেন! পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “ওরা বলেছিল, দু’বছর পর যখন ছোটপর্দায় ফিরছ, তখন রাজার মতো ধুমধাম করে ফের। আর আমি সেটাকেই সিরিয়াসলি নিয়ে নিলাম…।” যদিও ধারাবাহিকভাবে নয়, ‘ঠাকুরমার ঝুলি’-র ওই সিরিজের জন্যই তাঁকে ছোটপর্দায় দেখা যাবে দিনকয়েকের জন্য, সেটিও অনিন্দ্য সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন। ‘সোনার কাঠি রূপোর কাঠি’ সিরিজে অনিন্দ্যর সঙ্গে দেখা যাবে রুকমাকেও।

দু’বছর পর ছোটপর্দায় ফিরে কেমন লাগছে, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের? এপ্রসঙ্গে তিনি জানান, অনেকদিন টেলিভিশনে কাজ করেন না। তাই তিনি এই প্রজেক্টটা নিয়ে বেশ এক্সাইটেড! যাদের সঙ্গে আগে কাজ করেছেন, শিখেছেন তাঁদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুব আনন্দিতও। অনিন্দ্যর কথায়, “একটা নতুন এক্সাইটমেন্ট কাজ করছে।”

বর্তমানে চুটিয়ে ওয়েব সিরিজের কাজ করছেন তিনি। বড় প্রজেক্ট বলতে হাতে রয়েছে বেশ কিছু। তবে, সেগুলো অফিশিয়ালি ঘোষণার আগে তা নিয়ে তিনি কিছু বলতে চান না। সোশ্যাল মিডিয়ায় অনিন্দ্য ভক্তদের লাইক, কমেন্টের সংখ্যাও নেহাত কম নয় সেই পোস্টে। বছর দুয়েক পরে ছোটপর্দায় ফেরার জন্য তাঁকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরা। অনেকে আবার তাঁর রাজার বেশভূষায় তাঁকে যে দিব্যি মানিয়েছে, তা জানাতেও ভোলেননি।

[আরও পড়ুন: বাবার অসুস্থতার গুজব নিয়ে এ কী বললেন মিঠুন-পুত্র?]

The post ছোটপর্দায় ফিরছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, জানেন কোন সিরিয়ালে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement