shono
Advertisement

অভিনেত্রী তনুশ্রীকে পোশাক খুলে নাচতে বলেছিলেন বিবেক অগ্নিহোত্রী! ফের ভাইরাল পুরনো টুইট

ঠিক কী ঘটেছিল?
Posted: 11:09 AM Mar 21, 2022Updated: 12:00 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The kashmir Files) ছবি নিয়ে জোর চর্চা সর্বত্র। এই ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর প্রশংসায় পঞ্চমুখ প্রায় গোটা দেশ। ছবি ঘিরে তৈরি হয়েছে বিতর্কও। পরিচালক বিবেকের সঙ্গে যেন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেই কারণে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে পরিচালককে দেওয়া হয়েছে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা। বিবেকের এখন বৃহস্পতি তুঙ্গে। কিন্তু ঠিক এই সময়েই ঝুলি থেকে বেরিয়ে পড়ল বিবেকেরই এক পুরনো কীর্তি। যা এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। ২০১৮ সালে চকোলেট ছবির শুটিংয়ে তনুশ্রীকে কুপ্রস্তাব দেওয়ার কারণে পরিচালকের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন তনুশ্রী। ‘মিটু’ আন্দোলনে যোগ দিয়ে গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তনুশ্রী।

[আরও পড়ুন: ‘দিল তো পাগল হ্যায়…’, মাধুরী দীক্ষিতের সঙ্গে চুটিয়ে নাচ দেব ও জিতের, দেখুন ভিডিও]

সালটা ২০১৮। বিবেক অগ্নিহোত্রীর ‘চকোলেট’ ছবির শুটিং করছিলেন তনুশ্রী। একটি দৃশ্যের জন্য তনুশ্রীকে পোশাক খুলে নাচতে বলেছিলেন বিবেক। তনুশ্রীর অভিযোগ অনুযায়ী, দৃশ্যেটির জন্য শুধুমাত্র মুখের এক্সপ্রেশন প্রয়োজন ছিল। কিন্তু তা স্বত্ত্বেও পরিচালক বিবেক তাঁকে পোশাক খুলে নাচতে বলেছিলেন।

তনুশ্রী জানিয়ে ছিলেন, এই ঘটনার প্রতিবাদ করেছিলেন সুনীল শেট্টি ও ইরফান খান। সেই সময় বিবেকের এই কাণ্ড নিয়ে তুমুল ঝড় বয়েছিল বলিউডে। ‘দ্য কাশ্মীর ফাইলসে’র জনপ্রিয়তা বেড়ে যাওয়ায় ফের বিবেকের এই পুরনো কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু বিবেক নয়, কয়েক বছর আগে নানা পটেকরের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। আর এই ঘটনার পরেই অভিনয় জগত থেকে একেবারেই সরে দাঁড়ান তনুশ্রী দত্ত।

তবে অভিনেত্রীর এই অভিযোগকে নসাৎ করে সোশ্যাল মিডিয়ায় এক বিজ্ঞপ্তিও প্রকাশ করেছিলেন পরিচালক বিবেক। এই বিবৃতিতে বিবেকের আইনজীবীর তরফ থেকে জানানো হয়েছিল, ‘অভিনেত্রীর সব অভিযোগ একেবারেই মিথ্যে!’ সেই টুইটই ফের ঘোরাফেরা করছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: সোহিনী-ঋষভের নতুন রসায়ন, সিরিজে এবার শরৎচন্দ্রের ‘শ্রীকান্ত’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement