shono
Advertisement

গার্হস্থ্য হিংসার অভিযোগে ভেঙেছে প্রথম বিয়ে, মডেল প্রেমিকার সঙ্গে ফের ছাদনাতলায় হানি সিং!

১ মাস আগে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হানি সিংয়ের।
Posted: 07:06 PM Oct 20, 2022Updated: 07:08 PM Oct 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন ধরেই বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছিল হানি সিং নাকি প্রেম করছেন। গুঞ্জনের সূত্রপাত হানি সিংয়ের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই। কয়েকদিন আগেই একটি মেয়ে হাতে হাত ধরা ছবি পোস্ট করেছিলেন হানি। সেখানে গায়ক লিখেছিলেন, ‘আমাদের পৃথিবী, যেখানে শুধু তুমি আর আমি।’

Advertisement

তা কার প্রেমে পড়েছেন হানি?

গুঞ্জন অনুযায়ী, মডেল অভিনেত্রী টিনা থারানির সঙ্গেই নাকি গোপনে গোপনে ডেট করছিলেন হানি সিং (Honey Singh)। নানা জায়গায় একসঙ্গে জুটি বেঁধে দেখাও গিয়েছিল তাঁদের। তবে নতুন খবর হল, হানি ও টিনার প্রেম পরিণতি পেতে চলেছে। টিনাকে নাকি খুব শীঘ্রই বিয়ে করবেন হানি সিং। তবে গুঞ্জনের হাওয়ায় এই বিয়ের খবর উড়লেও, হানি ও টিনা কেউ মুখ খোলেননি। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত বাহক পোস্ট দিয়ে চলেছেন এই জুটি।

[আরও পড়ুন: ‘মমতা রোগে’ আক্রান্ত শ্রীলেখা মিত্র! ঠিক কী হয়েছে অভিনেত্রীর? জানালেন নিজেই ]

প্রসঙ্গত, বলিউডে পা রেখেই র‍্যাপের সংজ্ঞা বদলে দিয়েছিলেন। তাঁর হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারা। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও। ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

প্রায় ২১ বছরের দাম্পত্য হানি সিং ও শালিনী তলওয়ারের। আর অত্যন্ত তিক্তভাবেই তা ভাঙে। হানি সিং ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন শালিনী। নিজের অভিযোগ শালিনী জানিয়েছিলেন, তাঁকে যৌন হেনস্তা করা হত। শারীরিক নিগ্রহের পাশাপাশি মানসিক নির্যাতনও করা হত। এমনকী হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন শালিনী।

নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন হানি সিং। ইনস্টাগ্রামে বিজ্ঞপ্তি দিয়ে পপতারকা জানিয়েছিলেন, এতদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনও কথা তিনি বলেননি। তবে এবারে তাঁকে মুখ খুলতেই হচ্ছে। কারণ এবারে তাঁর বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে। শোনা গিয়েছে, হানির কাছ থেকে খোরপোষ হিসেবে ২০ কোটি টাকা চেয়েছিলেন শালিনী। কিন্তু তার বদলে ১ কোটি টাকায় রফা হয়েছে। তাতেই দু’পক্ষ রাজি হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, ৩ দিন পর গ্রেপ্তার অভিনেত্রী বৈশালীর প্রতিবেশী যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement