shono
Advertisement

১০ দিন ধরে প্রবল জ্বর, বিছানায় শয্যাশায়ী! অসুস্থতার খবর দিলেন জিনাত আমান

এখন কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?
Posted: 11:39 AM Sep 24, 2023Updated: 11:39 AM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ দিন ধরে ছিল প্রবল জ্বর। একেবারে বিছানায় শয্যাশায়ী হয়ে পড়েছিলেন। সোশাল মিডিয়ার মাধ্যমে অসুস্থতার এই খবর দিলেন জিনাত আমান (Zeenat Aman)। তাতেই উদ্বিগ্ন অনুরাগীরা।

Advertisement

অবশ্য, এখন আর চিন্তার তেমন কারণ নেই। কারণ ‘ভয়াবহ’ সেই সময় পেরিয়ে এসেছেন অভিনেত্রী। আর জ্বর থেকে সেরে উঠেই চলে এসেছেন শুটিং ফ্লোরে। যেখানে অভিনেত্রীর জন্য অপেক্ষা করছিল প্রচুর কাজ। কেমন সেই কাজ? যেখানে বর্ষীয়ান অভিনেত্রীকে সেজেগুজে গ্ল্যামারাস হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে হয়েছে (সম্ভবত কোনও বিজ্ঞাপনের জন্য)। এরই মাঝে আবার তিনি ইনস্টাগ্রাম চেক করেছেন, প্রচুর কফি খেয়েছেন আর অপেক্ষা করেছেন যাতে শুটিং শেষ করেই আবার নিজের পছন্দের কাফতানটি পরে নিতে পারেন।

[আরও পড়ুন: রাজনীতিবিদকে বিয়ে করবেন না, এই ছিল পরিণীতির পণ, কাকে বর হিসেবে চেয়েছিলেন?]

সময় যখন তাঁর ছিল, ক্যামেরার সামনে আগুন ঝরাতেন জিনাত আমান। অল্প বয়সেই বাবা-মায়ের বিচ্ছেদ দেখতে হয়েছিল তাঁকে। যার জেরে যেতে হয় বিদেশে। বিদেশের পড়াশোনা ছেড়েই দেশে ফিরতে হয় জিনাতকে। সাতের দশকে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। হয়েছিলেন ফার্স্ট প্রিন্সেস। তারপর জিতেছিলেন মিস এশিয়া পেসিফিক সম্মান। প্রথম ছবি ‘দ্য ইভিল উইদিন’-এই দেব আনন্দের বিপরীতে সুযোগ পান জিনাত। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

‘ইয়াদো কি বারাত’, ‘রোটি কাপড়া অউর মকান’, ‘ধরম বীর’, ‘সত্যম শিবম সুন্দরম’-এর সিনেমায় অভিনয় করেছেন জিনাত আমান। কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন তেমন সুখের ছিল না। বিবাহিত সঞ্জয় খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জিনাত। পরে অভিনেতা মাজহার খানকে বিয়ে করেন। ১৯৯৮ সালে অভিনেত্রী জানিয়েছিলেন, মাজহারের সঙ্গে তাঁর সংসার সুখের ছিল না। শোনা যায়, নেশার ঘোরে স্ত্রীর গায়ে হাতও তুলতেন অভিনেতা।

[আরও পড়ুন: হাসপাতালে পরিচালক অগ্নিদেব, স্বামীর অসুস্থতা নিয়ে ভুয়ো খবরে বিরক্ত সুদীপা, দিলেন জবাব]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement