shono
Advertisement

মেক্সিকোয় বাজির বাজারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত বহু

ক্লিক করে দেখুন ভয়াবহ সেই আগুনের দৃশ্য। The post মেক্সিকোয় বাজির বাজারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত বহু appeared first on Sangbad Pratidin.
Posted: 08:50 AM Dec 21, 2016Updated: 05:01 PM Jan 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ আগুনে ভস্মীভূত মেক্সিকোর বাজির বাজার।  ঘটনায় কমপক্ষে ২৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।  আহত ৭০ জনেরও বেশি।

Advertisement

মেক্সিকো শহর থেকে প্রায় ৩২ কিলোমিটার দূরে অবস্থিত সান পাবলিতো ফায়রওয়ার্কস মার্কেট। বড়দিনের আগে সেখানে বাজি কেনার জন্য ভিড় জমিয়েছিলেন স্থানীয় বসিন্দারা।  সেই সময়ই আচমকা বিস্ফোরণের শব্দ শুনতে পাওয়া যায়।  বাজারে দাহ্য পদার্থ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে।  মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন তুলতেপেক এমারজেন্সি সার্ভিসের প্রধান ইসিদ্রো স্যানচেজ।

#WATCH :Explosion in a fireworks market in Mexico City,26 people have been killed (Source: Reuters) pic.twitter.com/N3F8MZyHL8

— ANI (@ANI_news) December 21, 2016

গত দশ বছরে এই নিয়ে তৃতীয়বার আগুন লাগল মেক্সিকোর এই জনপ্রিয় বাজি বাজারে। ২০০৫ সালে স্বাধীনতা দিবসের উৎসব চলাকালীনও প্রায় একইভাবে আগুন লেগেছিল।  ঠিক তার এক বছর পর একইভাবে আগুন লেগেছিল।  দুইবারই বহু মানুষ আহত হন। প্রাণও গিয়েছে কয়েকজনের। মঙ্গলবারে ঘটনায় শোক প্রকাশ করেছেন মেক্সিকোর প্রেসিডেন্ট এনরিকে পেনা নিয়োতো। নিহতদের পরিবারের প্রতি সমবদেনা জানিয়েছেন তিনি।

The post মেক্সিকোয় বাজির বাজারে ভয়াবহ বিস্ফোরণ, মৃত বহু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement