shono
Advertisement

চিকেন কারি চেয়ে পেলেন র‍্যাট কারি! নামী রেস্তরাঁর কাণ্ডে ক্ষুব্ধ সকলে

খাবারে ভাসছে আস্ত এক মরা ইঁদুর!
Posted: 03:42 PM Jul 04, 2023Updated: 03:42 PM Jul 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধরুন আপনি কোনও রেস্তরাঁয় খেতে গিয়েছেন। সাধ করে এটা-সেটা অর্ডার দিয়েছেন। সময়মতো খাবার পরিবেশনও করা হয়েছে আপনার টেবিলে। কিন্তু যে মুহূর্তে আপনি খাবার মুখে তুলতে যাবেন, দেখলেন মরা ইঁদুর ভেসে উঠেছে! পিলে চমকে গেল তো? যেমন চমকেছে লুধিয়ানার এক ব্যাক্তির। পরিবারের সঙ্গে লুধিয়ানার প্রকাশ ধাবা নামে এক জনপ্রিয় রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন ওই ব্যাক্তি। সেখানেই ঘটে এই ঘটনা।

Advertisement

[আরও পড়ুন: OMG! জনতার সৌভাগ্য ফেরাতে কুমিরকে বিয়ে করলেন মেক্সিকোর মেয়র!]

পাঞ্জাবের লুধিয়ানার এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুলে ধরেছেন টুইটার ব্যবহারকারী। ৩১ সেকেন্ডের একটি ছোট ভিডিও তিনি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি রেস্তরাঁয় টেবিলে সাজানো বিভিন্ন খাবার দেখাচ্ছেন। লোভনীয় বিভিন্ন খাবারের মধ্যে হঠাৎই তিনি ক্যামেরা ফোকাস করেছেন এক আমিষ পদের দিকে। চামচ দিয়ে দেখাতেই যা ভেসে উঠল তা দেখে চক্ষু চড়কগাছ হবে সকলের। খাবারে ভাসছে আস্ত এক মরা ইঁদুর!

এই ঘটনায় হতবাক সকলে। ভিডিও ভাইরাল (Viral Video) হতেই নিন্দার ঝড় ওঠে সর্বত্র। অন্যদিকে রেস্তরাঁর তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের পালটা অভিযোগ রেস্তরাঁর বদনামের জন্য ক্রেতারাই এসব বলছেন।

এই ঘটনার পর এক ব্যক্তি বলেছেন, এটা কোনও নতুন ঘটনা নয় লুধিয়ানায়। এক্ষেত্রে ওই রেস্তরাঁর মালিক সম্পূর্ণ মিথ্যা বলছেন। লুধিয়ানায় এইরকম অনেক জনপ্রিয় রেস্তরাঁ রয়েছে যেখানে এই ধরনের ঘটনা ঘটে।

রেস্তরাঁ কর্তৃপক্ষ কীভাবে তাদের গ্রাহকদের সঙ্গে এমন আচরণ করতে পারে, তা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। খাবার নিয়ে তারা কীভাবে এতটা উদাসীন হতে পারে এই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাঁরা সকলেই দাবি জানিয়েছেন, যাতে ওই রেস্তরাঁর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হয়। এক ব্যাক্তি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ওই রেস্তরাঁর লাইসেন্স যেন বাতিল করা হয়।

[আরও পড়ুন: নাচতে নাচতে সিগারেট খাচ্ছেন হবু শাশুড়ি! মানতে না পেরে বিয়েই ভেঙে দিলেন বর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার