shono
Advertisement

মানসিক ভারসাম্যহীন মহিলার উপর পাশবিক অত্যাচার, ভাইরাল ভিডিও

মারতে মারতে বলানো হল আল্লাহ, রাম ও হনুমানের নাম। নিছক ‘মজা’র তাগিদে? The post মানসিক ভারসাম্যহীন মহিলার উপর পাশবিক অত্যাচার, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:03 PM Jun 16, 2017Updated: 10:33 AM Jun 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় পড়ে রয়েছেন এক মধ্যবয়স্ক মহিলা। অনবরত তাঁকে পাইপ দিয়ে মেরে চলেছে কিছু যুবক। যন্ত্রণায় চিৎকার করে উঠছেন মহিলা। তাতে পাশবিক আনন্দ পাচ্ছে দুষ্কৃতীরা। একবার তাঁকে বলতে বলা হচ্ছে ‘আল্লাহ’। আবার হুকুম হচ্ছে জয় শ্রী রাম, জয় হনুমান বলার। যন্ত্রণা থেকে বাঁচতে তাই বলছেন মহিলা। কিন্তু তাতেও মিলছে না নিষ্কৃতি। একের পর এক মার এসে পড়ছে পিঠে। খেতে হচ্ছে লাথি। রাজস্থানের নাগাউর জেলার এক হাইওয়ের ধারে ঘটেছে এই ঘটনা। যা ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

Advertisement

 

Woman mercilessly thrashed in Rajasthan’s Nagaur district, forced to say Jai Shree Ram. Police have arrested two people @htTweets pic.twitter.com/IRC4IVTWT1

— Deep Mukherjee (@thinkdeep4ever) June 15, 2017

[অনন্তনাগে লস্কর কমান্ডার জুনেইদ মাট্টুকে ঘিরে ফেলেছে সেনা]

জানা গিয়েছে, মানসিক ভারসাম্যহীন ওই মহিলা। পথে পথেই ঘুরে বেড়ান তিনি। সেদিনও ঠাঁই নিয়েছিলেন ওই হাইওয়ের পাশে। কিন্তু আচমকা সেখানে এসে উপস্থিত হয় ওই দুষ্কৃতীরা। নিছক মজার তাগিদেই এই ধরনের পাশবিক আচরণ করতে শুরু করে তারা। ঘটনাটি কোথা থেকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে এবং কেই বা করেছে, তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে মহিলাকে নিগ্রহের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম প্রকাশ মেঘওয়াল ও শ্রবণ মেঘওয়াল। জানা গিয়েছে, তারাই মারধর করছিল ওই মহিলাকে।

দু’জনকেই জিজ্ঞাসাবাদ করছে রাজস্থান পুলিশ। আরও কে কে এই ঘটনায় জড়িত রয়েছে, তাও জানার চেষ্টা করছে পুলিশ। কে কোথা থেকে এই ভিডিওটি আপলোড করেছে, সে তথ্যও জানার চেষ্টা করা হচ্ছে। কারণ পুলিশের অনুমান, সেও এই ঘটনায় সমান দোষী। আর এই দুষ্কৃতীর দলেরই একজন হতে পারে।

[ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ]

The post মানসিক ভারসাম্যহীন মহিলার উপর পাশবিক অত্যাচার, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement